চরতীতে ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বঙ্গবন্ধু স্মৃতি ঐক্য পরিষদের সংগঠক, সাউথ আফ্রিকার প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ জসিম উদ্দিন ও ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে এলাকার অসহায় ও হতদরিদ্র ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার১৫ এপ্রিল) সকালে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়

এ সময় সাইফুল ইসলাম বলেন, মানবসেবা হচ্ছে ইসলামের একটি অংশ। দেশে আবার করোনার সংক্রমণ বৃদ্ধি হওয়ায় সরকার ঘোষিত লকডাউন চলমান। যার কারণে আমার এলাকার অসহায়, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পারছি এজন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি এবং আমি নিজেকে মানব সেবায় নিয়োজিত রাখতে পেরে ধন্য মনে করছি।

তিনি বলেন, করোনাকালীন ও শীতকালীন গত বছর আমার পরিবার পক্ষ থেকে শীতবস্ত ও ত্রাণসামগ্রী বিতরণ করেছিলাম। তারই ধারাবাহিকতায় এখন পর্যন্ত এই সেবা চলমান রয়েছে ও ভবিষ্যতেও এই সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। পরিশেষে আমি আগামী ইউপি নির্বাচনে ১নং চরতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে আমার এলাকার মানুষের ভালবাসা ও দোয়া চাই। কাজেই অতীতের ন্যায় মানুষের পাশে থেকে মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখার ও এলাকার উন্নয়নমূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

এ সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযুদ্ধা আবদুল মাবুদ মাস্টার, সাবেক মেম্বার ইলিয়াস শাহিন, নুর হোসেন, নুর মুহাম্মদ, আবু ছৈয়দ, আবু কালাম, ফিরুজ শীহিন, মাহবুব আলম প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.