আ.লীগ ক্ষমতায় থাকলে দেশ ও মানুষের উন্নয়ন হয়: আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কখনো অবৈধ পথে ক্ষমতায় যাওয়ার বা টিকে থাকার ফন্দি করে নি। স্বাধীনতা পরবর্তীকাল থেকে আওয়ামী লীগের নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করা হয়েছে।

এমনকি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকেও সপরিবারে হত্যা করা হয়েছে। তাঁর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যার জন্য প্রায় দু’ডজনেরও বেশি হত্যার অপচেষ্টা হয়েছে।

আল্লাহর রহমতে তিনি দেশের অগ্রগতি ও উন্নয়নে অভিযাত্রায় নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। এই উন্নয়নের ধারাকে চলমান রাখতে আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত চট্টগ্রাম- ৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদকে বিজয়ী করা আমাদের রাজনৈতিক সংকল্প। 

শনিবার (৮ এপ্রিল) বহদ্দারহাটস্থ কাঁচাবাজার চত্বরে আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদের পথ সভায় একথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি নির্বাচনের মাঠে নেই। কারণ তারা জানে তাদের রাজনীতি লুন্ঠন সংস্কৃতির। তারা জনগণের ভাগ্য পরিবর্তনের কথা ভাবে না। একারণে নির্বাচনের পথে না হেঁটে অবৈধভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগ সব সময় নির্বাচনমুখী একটি গণতান্ত্রিক দল এবং জনগণই আমাদের ক্ষমতার উৎস। জনগণের ম্যান্ডেট নিয়ে আওয়ামী লীগ বার বার ক্ষমতায় এসেছে। জনগণই আওয়ামী লীগের ভরসার একমাত্র অবলম্বন। তাই চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার বিজয় জনগণই সুনিশ্চিত করবে। জনগণ জানে আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে দেশ ও মানুষের কল্যাণ ও উন্নয়ন হয়।

তিনি আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদ কে বিজয়ী করার জন্য জনগণের সমর্থন ও ম্যান্ডেট চেয়ে বলেন, আমরা কোন প্রতিদ্বন্দ্বীকে ছোট করে দেখছি না। যারা নির্বাচনের মাঠে আছেন তারা গণতান্ত্রিক শক্তি। আমরা প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বীতা চাই। কিন্তু কোন সাংঘর্ষিক পরিস্থিতি চাই না।

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, সম্মানিত ভোটারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে তাদের মৌলিক অধিকারসহ অন্যান্য চাওয়া পাওয়াগুলো পূরণে আমি নিজেকে জনস্বার্থে উৎসর্গ করবো।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা ও রেখেছেন আমি এই আস্থার প্রতিদান দিতে নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত আছি।

পথসভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা মো. ইসা, থানা আওয়ামী লীগের আবু তাহের, ওয়ার্ড আওয়ামী লীগের নুর মোহাম্মদ নুরু, অ্যাডভোকেট আইয়ুব খান, নিজাম উদ্দীন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, কাউন্সিলর ইসরারুর হক ইসরাইল প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.