শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। এই চরম দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করতে পেরেছেন।

এই সময়ে বিশেষ করে রমজান মাসে যাতে মানুষের কষ্ট না হয়, সেই জন্য ইফতার অনুষ্ঠান না করে মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইউনিয়ন, ওয়ার্ড এমনকি প্রত্যেকটি গ্রাম পর্যায়ে মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

বুধবার (১২ এপ্রিল) সকালে নাছিরাবাদ স্টুডেন্টস ফোরামের উদ্যোগে নগরের শেরশাহ কলোনীর মিনার চত্বরে ঈদ উপহার বিতরণ অনুষ্টানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন আজ দৃশ্যমান। তেমনই পার্বত্য চট্টগ্রামের তিন জেলায়ও সর্বত্র বিস্ময়কর উন্নয়ন অর্জিত হয়েছে। দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দেশের এই উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখতে হবে এবং শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. সালাহউদ্দীন সভাপতিত্বে ও তানভীর আহমেদ সঞ্চালনায় বক্তব্য দেন জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো ইয়াকুব, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন, ইউনিট আওয়ামী লীগের সভাপতি লোকমান হাকিম কুতুবী, জসিম উদ্দীন, সোহেল ইসমাইল, সাদ্দাম হোসেন, আইয়ুব মুন্না ও মফিজুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.