লোহাগাড়ায় আখক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

লোহাগাড়া প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়ায় আখক্ষেত থেকে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের তৈয়বের পাড়া এলাকার একটি আখক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেন স্থানীয়রা।
নিহতের নাম আবদুল গফুর (৫২)। তিনি একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গইন্যা পাড়া এলাকার মৃত জনু মিয়ার পুত্র। সুত্রে জানা যায়, আবদুল গফুর কৃমিরাঘোনা এলাকা থেকে তৈয়বের পাড়া এলাকায় বসতঘর করে জীবিকা নির্বাহ করে আসছিল। পরিবারে তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। সকাল ৭টার দিকে স্থানীয়রা আখ ক্ষেতে তার লাশ দেখতে পেলে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে থানায় খবর দিলে
থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব মামুন-উর-রশিদ চৌধুরী জানান, ঘটনাটি শুনার পর ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে অবহিত করেছি। লাশ থানার হেফাজতে নিয়ে গেছে।
খবর পেয়ে সাতকানিয়া সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার  শিবলী নোমান, থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান, এসআই মোঃ ফারুক ও সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে নিহতের শরীরের আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি বলেও জানান তিনি।
মন্তব্য করুন

Your email address will not be published.