মাছ ভাগবাটোয়ারা নিয়ে বিরোধে যুবককে পিটিয়ে জখম

সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় পুকুরের মাছ ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে এক যুবককে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করার অভিযোগ পাওয়া গেছে।

গত রোববার (২১ মে) উপজেলার কাঞ্চনার মনুফকিরহাট বাজারের পশ্চিম পার্শ্বে শাহ মজিদিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোঃ রিজুয়ান (২৫) উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মনুফকিরহাট জাফর চৌধুরী পাড়ার মোঃ আবু শরীফের ছেলে।

এ ঘটনায় তার স্ত্রী বাদি হয়ে একই এলাকার মৃত হাফেজ আহম্মদের ছেলে মোঃ জাহেদ (৩৫) সহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মোঃ রিজুয়ানের সাথে পুকুরের মাছ ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে তার প্রতিবেশী মোঃ জাহেদের বিরোধ চলে আসছে। এর জের ধরে গত রোববার (২১ মে) রাত ৯টার দিকে মোঃ রিজুয়ান মনুফকিরহাট বাজারের পশ্চিম পার্শ্বে শাহ মজিদিয়া মাদ্রাসার প্রস্রাবখানায় প্রস্রাব করার জন্য গেলে মোঃ জাহেদ সহ ৪/৫ জন তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভুক্তভোগী মোঃ রিজুয়ান কান্না জড়িত কন্ঠে এই প্রতিবেদককে জানান, অভিযুক্ত মোঃ জাহেদ বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিত। সে সন্ত্রাসী পর্যায়ের লোক। ভয়ে তার বিরুদ্ধে এলাকার কেউ কথা বলার সাহস পায় না। তিনি তার ওপর হামলার ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

এদিকে পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.