শনিবার সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা

চট্টগ্রামে জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) উদ্যোগে আয়োজন করা হয়েছে সাঁতার প্রতিযোগিতা। আগামী ২৭ মে (শনিবার) অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতা। এতে অংশগ্রহন করছে ২৭টি দল।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সিজেকেএস সু্ইমিং কমপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ২৭ মে দিনব্যাপি অনুষ্ঠিত হতে যাওয়া সাঁতার প্রতিযোগিতার উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিজেকেএস এর সাধারণ আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু, স্পন্সর প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ ও বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারশনের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রকিব মন্টু। এছাড়া সভাপতিত্ব করবেন সিজেকেএস সহ সভাপতি ও সাঁতার কমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ১ জন সাঁতারু সর্বোচ্চ ৫টি ইভেন্টে অংশ নিতে পারবে। একটি ইভেন্টে একটি দলের সর্বনিম্ন ২ জন এবং সর্বোচ্চ ৪ জন সাঁতারু অংশ নিতে পারবে। এ প্রতিযোগিতায় সর্বমোট ২৭টি দল অংশগ্রহণ করবে।

প্রতিযোগিতায় ইভেন্ট গুলো হলো, ফ্রি স্টাইল। ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার উন্মুক্ত। ফ্রি স্টাইল ৫০ মিটার অনুর্ধ্ব-১৬, বাটারফ্লাই ৫০ মিটার, ১০০ মিটার উন্মুক্ত। বাটারফ্লাই ৫০ মিটার অনুর্ধ্ব-১৬, ব্যাক স্ট্রোক ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার উন্মুক্ত। ব্যাক স্ট্রোক ৫০ মিটার অনুর্ধ্ব-১৬, ব্রেস্ট স্ট্রোক: ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার উন্মুক্ত. ব্রেস্ট স্ট্রোক ৫০ মিটার অনুর্ধ্ব-১৬।

প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করছেন জিপিএইচ ইস্পাত লিমিটেড।

মন্তব্য করুন

Your email address will not be published.