আবারও ইয়াবার বড় চালান আটক লোহাগাড়ায়

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ইয়াবা পাচার কালে এক কাভার্ড ভ্যান চালককে গআটক করেছে থানা পুলিশ। এসময় তার কাছে থাকা ২৮হাজার পিচ ইয়াবাও উদ্ধার করা হয় এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত মালবাহী কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

আটককৃত মাদক পাচারকারী হল ইমতিয়াজ(২৮), সে কক্সবাজার টেকনাফ পুর্ব রঙ্গীখালি এলাকার ইউনুচের পুত্র।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ শে এপ্রিল ভোররাতে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে থানা গেইটের সামনে থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যানে তল্লাসি চলিয়ে উক্ত ইয়াবার চালানটি আটক করেন।অভিযান পরিচালনা করেন পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৮৪ লক্ষ টাকা হবে বলেও তিনি জানান।

আটককৃত চালক জানান, তাকে উক্ত ইয়াবাগুলো কক্সবাজার জনৈক ব্যক্তি চট্টগ্রামে পৌঁছিয়ে দেয়ার জন্য দিয়েছে। ইয়াবাগুলো চট্টগ্রামে পৌঁছাতে পারলে সে মোটা অংকের টাকা পেত বলে জানায়।
এদিকে আটককৃত মাদক পাচারকারীর বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২৬ এপ্রিল সোমবার সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করে দেওয়া হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

মন্তব্য করুন

Your email address will not be published.