সাতকানিয়া আমিলাইষে মিনহাজের নেতৃত্বে হামলার অভিযোগ

আহত -১

নিজস্ব প্রতিবেদক:

সাতকানিয়ার আমিলাইষে নির্বাচন পরবর্তী সহিংসতার রেশ না কাটতেই আবারও নৃশংসতার তাণ্ডব চালিয়েছে একটি গ্রুপ।

উপজেলার আমিলাইষ ইউনিয়নের দক্ষিণ আমিলাইষ ৬ নম্বর ওয়ার্ড গফুর মেম্বারের বাড়ি এলাকায় গত (৩০ জানুয়ারি) মঙ্গলবার রাত ১০ টায় এই ঘটনা ঘটে।
হামলায় গুরতর আহত হয়েছে একই এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে মো: আরিফুল ইসলাম (২৩)।

সাতকানিয়া থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, সাবেক এমপি নদভী গ্রুপের সমর্থক সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসক বিষয়ক সম্পাদক মো: মিনহাজ উদ্দিন (২৮) এর নেতৃত্বে তার সন্ত্রাসী গ্রুপের বেশ কয়েকজন এই হামলা চালায়। মো: মিনহাজ উদ্দিন একই এলাকার গফুর মেম্বারের বাড়ি এলাকার মাহমুদুল হকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মো: মিনহাজ উদ্দিন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মো: আরিফুল ইসলামকে এলোপাতাড়ি রড, গাছ ও বাটাম দিয়ে পিটিয়ে গুরতর আহত করেছে। এসময় তার সন্ত্রাসী বাহিনীর কামরুল ইসলাম (২৫), জাহেদুল ইসলাম (২৫), মো: বাবুল প্রকাশ পাড়া বাবুল, মো: রাজু সহ বেশ কয়েকজন ও তাকে গুরতর জখম করেছে। আহত আরিফুল ইসলাম এখনও গুরতর অবস্থায় সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক জানান, আরিফুল ইসলামে হাতে, মাথায়, পায়ে গুরুতর আঘাত চিহ্ন এবং জখমের ফোলা হয়েছে। তাই আমরা নিবিড়ভাবে পরীক্ষা নিরিক্ষার পর বিস্তারিত জানাতে পারব।

আহত যুবক মো: আরিফুল ইসলাম হাসপাতালের বেডে অবস্থানরত অবস্থায় চট্টগ্রাম সংবাদকে বলেন, মো: মিনহাজ আমাকে গুলি ধরে মেরে ফেলার চেষ্টা করে এবং তার সন্ত্রাসী বাহিনীর গ্যাংরা আমাকে লোহার রড, গাছের বাটাম দিয়ে হাতে, পায়ে গুরুতর আঘাত করেছে। এবং তলপেটে লাথি দিয়ে মেরে ফেলার চেষ্টা করেছে। এরআগেও বেশ কয়েকবার তারা আমাকে এবং পরিবারকে মেরে ফেলার হুমকি দিয়েছে।

মামলা সূত্রে আরও জানা যায়, মারধরের বিষয়ে কারও কাছে কিছু বললে এবং থানায় অভিযোগ দায়ের করলে মেরে ফেলার হুমকি দেয় এবং ঘরবাড়ি পুড়িয়ে দেওয়ার হুমকি দেন মিনহাজ ও তার বাহিনী।

ঘটনার বিষয়ে চট্টগ্রাম সংবাদ টিম ও সকালে সময়ের প্রতিবেদক ঘটনাস্থল পরিদর্শনে গেলে ভয়ে তেমন কেউ মুখ খুলতেও রাজি নই। জানা যায়, মো: মিনহাজ এলাকায় তার একটি বাহিনী তৈরী করেছে সাবেক এমপি নদভীর ছত্রছায়ায়।

হামলায় আহত যুবকের মাতা লায়লা বেগম বলেন, মিনহাজ ও তার বাহিনীরা সবসময় হুমকি, মারধর ও বিভিন্নভাবে এলাকায় অরাজকতা, বিশৃঙ্খলা সৃষ্টি করে।

ঘটনার বিষয়ে অভিযুক্ত সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসক বিষয়ক সম্পাদক মো: মিনহাজ উদ্দিন চট্টগ্রাম সংবাদকে বলেন,সমাজের রীতিনীতি ভেঙ্গে সমাজকে গালিগালাজ করলে সমাজের কিছু লোক চড় থাপ্পর মারলে আমি তাকে বাঁচায় আমি মারিনি,একটি মহল আমার বিরুদ্ধে এসব করছে যা আমার সম্মানহানি হচ্ছে।

সার্বিক পরিস্থিতি এবং মামলার তদন্তে পুলিশ কর্মকর্তা এসআই বক্কর বলেন-বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত চলছে।

এদিকে ওসি প্রিটন সরকার বলেন অপরাধীদের কাউকে ছাড় দেয়া হবেনা।

মন্তব্য করুন

Your email address will not be published.