পটিয়ায় এক হাজার পরিবার পেল ইফতার সামগ্রী

পটিয়া প্রতিনিধি

পটিয়ায় এক হাজার পরিবার পেল ইফতার সামগ্রী।
সোমবার (১৮ মার্চ) বিকেলে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ও পৌরসভার ৫ নং ওয়ার্ডে চাচা খালেক ফাউন্ডেশনের অর্থায়নে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার বলেন, সন্মানিত রোজাদারদের সামান্য ইফতার সামগ্রী বিতরণ করতে পেরে আমার ভালো লাগছে। দুস্থ অসহায় মানুষের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। পবিত্র রমজান মাসে সেহরি ও ইফতার গ্রহণ রোজার দু’টি গুরুত্বপূর্ণ কাজ ও ইবাদত। উভয় কাজেরই রয়েছে আলাদা আলাদা ফজিলত ও তাৎপর্য। রোজাদার গরীব কিংবা ধনী হোক, বন্ধু হোক বা আত্মীয়, দূরের বা কাছের, সেই যেই হোক না কেন, তাকে ইফতার করালে তাতে উভয়ের জন্য রয়েছে বড় উপকার। এমএ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ইফতার সামগ্রী বিতরণ চলমান রাখা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাস্টার সিরাজুল ইসলাম, পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মহিউদ্দিন , আওয়ামীলীগ নেতা আশিষ তালুকদার,১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো: আবু,৩ নং ওয়ার্ডের সভাপতি মো: নুরু,সাধারণ সম্পাদক বদরুদ্দোজা, যুবলীগ নেতা রাশেদ,মো: ওসমান,মো: রোকন,সৈয়দ নুর, মহিউদ্দিন,পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির খসরু,পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তৌহিদ, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক অজয় শীল প্রমূখ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.