সাতকানিয়ায় ন্যাশনাল গ্রুপের ন্যাশনাল টাওয়ারের স্টোর রুমে আগুন

পার্থ চক্রবর্তী চট্টগ্রাম 
ন্যাশনাল গ্রুপের ন্যাশনাল টাওয়ারের স্টোররুমে আগুন
২১শে মার্চ( বৃহস্পতিবার)  সন্ধ্যা ৬টার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

 

 

জানা যায়, ইফতারের সময় চট্টগ্রামস্থ ন্যাশনাল গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ন্যাশনাল টাওয়ারের গ্রাউন্ড ফ্লোরের একটি ষ্টোররুমে বৈদ্যতিক শর্ট সার্কিটের গোলযোগে  আগুন লাগে। আগুন লাগার পরে দমকল বাহিনী ও পুলিশ স্থানীয়দের সহায়তায় আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই ছাই হয়ে যায় গোডাউনে থাকা মালামাল।
সাতকানিয়া থানার এসআই আলাউদ্দিন জানান, স্থানীয়দের সহায়তায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বৈদ্যতিক গোলযোগ থেকে আগুন ছড়িয়ে পড়েছে। এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।

 

 

 

 

এদিকে ন্যাশনাল গ্রুপের এবং চট্টগ্রাম সংবাদ পত্রিকার চেয়ারম্যান মঈন উদদীন বলেন-আমাদের ন্যাশনাল গ্রুপের একটি প্রকল্প ন্যাশনাল টাওয়ার যেটার অবস্থান চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক সংলগ্ন কেরানীহাটে,পুরো মার্কেটের কন্ট্রোল রুমে বৈদ্যতিক গোলযোগে আগুনের সূত্রপাত হয়।
এখানে কোন সিগারেট থেকে আগুনের সূত্রপাত ঘটেনি এবং কেউ লাগিয়েও দেয়নি।
এখানে আরো বলা বাহুল্য যে,আমার ন্যাশনাল টাওয়ারের আন্ডারগ্রাউন্ডে অবস্থিত মেহফিল রেষ্টুরেন্টে আগুনের সূত্রপাত বলে প্রচার করা হয়েছে  আসলে তা নয়।
এটা নিছক গুজব ব্যতিত কিছু নয়।
এদিকে ন্যাশনাল গ্রুপের মিডিয়া এডভাইজার ও সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি  সৈয়দ আককাস উদদীন বলেন,আমাদের ন্যাশনাল গ্রুপের একটি প্রতিষ্ঠান হলো ন্যাশনাল টাওয়ার, আর ওই টাওয়ারের সকল কার্যক্রম নিয়ন্ত্রন কক্ষে আগুনের সূত্রপাত ঘটে।

 

অথচ!কিছু কিছু মূলধারার বাইরের মিডিয়া নিজের স্বার্থ সিদ্ধির লক্ষে স্বনামধন্য মেহফিল রেষ্টুরেন্টে আগুন লেগেছে বলে চাউর তোলেছে যেটা মোটেও কাম্য নয়।
মন্তব্য করুন

Your email address will not be published.