সাতকানিয়ায় কিশোর গ্যাংবিরোধী অভিযান দৃশ্যমান-লিডার গ্রেফতারের দাবী পুলিশের

 

 

নিজস্ব প্রতিবেদক 

চট্টগ্রামের সাতকানিয়ায় কিশোর গ্যাং নির্মূলের ঘোষনার ২৪ঘন্টার মধ্যেই কিশোর গ্যাংয়ের অভয়ারণ্য কেরাণীহাটের এক শীর্ষ কিশোর গ্যাং লিডারকে গ্রেফতার করার কথা স্বীকার করেছে সাতকানিয়া থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত ফারুক (৩২)কেরানীহাট সংলগ্ন কেঁওচিয়ার বাসিন্দা।

১ই জুন(শনিবার)রাত ৯টার দিকে সাতকানিয়া কেরানীহাট এলাকা থেকে কিশোর গ্যাং লালন ও একটি মামলার গ্রেফতারী পরোয়ানামূলে ফারুক নামে ওই  যুবককে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার।

তিনি বলেন একটি মামলার ওয়ারেন্ট থাকলেও তার বিরুদ্ধে কিশোর গ্যাং লালন পালনের অভিযোগ আছে সাতকানিয়া থানা পুলিশ যে কোন কিশোর গ্যাং এর বিরুদ্ধে জিরোটলারেন্স প্রদর্শন করবে।

এদিকে সাতকানিয়ার স্থানীয় জনপ্রতিনিধিরাসহ রাজনৈতিক,সামাজিক নেতৃবৃন্দরা সাম্প্রতিক সময়ে পুলিশ প্রশাসনকে কিশোর গ্যাং এর বিরুদ্ধে কঠোর ও দৃশ্যমান অবস্থান গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়ে আসছিলেন।

এদিকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য স্বাচিপ নেতা ডা.আ ম ম মিনহাজুর রহমান বলেন, নির্মূল না হওয়া কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখতে হবে, সাংসদ এম এ মোতালেব’র সাতকানিয়ায় কোন কিশোর গ্যাংয়ের ঠাঁই হবে না।

 

 

এদিকে কেরানীহাটের একাধিক ব্যবসায়ীরা বলেছেন, এম এ মোতালেব সিআইপি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে দৃশ্যমানভাবেই কমতে শুরু করেছে কেরানীহাট এলাকার কিশোর গ্যাংগুলির অবস্থান।

 

তারা আরো বলেন,শুক্রবারের ছদাহার উত্তর ছদাহা এলাকায় সাতকানিয়ার মাটিতে কিশোর গ্যাং এর কবর রচিত করা হবে বলে ডা.আ ম ম মিনহাজুর রহমান যে বক্তব্য দিয়েছেন সেই বক্তব্যের পর থেকে পুলিশ প্রশাসনের নজরদারি দৃশ্যমানভাবে বেড়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.