প্রবাসীর বাড়িতে ঢুকে স্বর্ণ ও মোটর সাইকেল চুরির অভিযোগ স্থানীয় দূর্বৃত্তদের বিরুদ্ধে

 

 

সাতকানিয়া প্রতিনিধি 

 

 

চট্টগ্রামের সাতকানিয়ায় এক মালয়েশিয়া প্রবাসীর বাড়িতে স্বর্ণ ও নগদটাকাসহ মোবাইল চুরির অভিযোগ ওঠেছে স্থানীয় চিহ্নিত কিছু বখাটের বিরুদ্ধে। 

 

মঙ্গলবার (৩০শে জুলাই)  সকালে মালয়েশিয়া প্রবাসী ভুক্তভোগী শহিদুল ইসলাম এই তথ্য জানান।

 

ভুক্তভোগী শহিদুল ইসলাম সাতকানিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সতিপাড়ার বাসিন্দা হলেও তার বর্তমান ঠিকানাস্থল উপজেলার ছদাহার মিঠার দোকানের পশ্চিমে ৮নং ওয়ার্ডের সোয়াজান সিকদার বাড়ি। 

 

শহিদুল ইসলাম জানান,আমি সাতকানিয়া পৌরসভার বাসিন্দা হলেও জায়গার সংকটের কারণে আমি বাড়ি নির্মাণ করি ছদাহার মিঠার দোকান এলাকার সোয়াজান সিকদার বাড়ির নুর ম্যানশনে।

 

আমি জীবিকার তাগিদে মালয়েশিয়ায় থাকি,আমার এক ছেলে ও ২কন্যা নিয়ে আমার স্ত্রী ছদাহার ঠিকানার বাড়িতে বসবাস করেন।

 

অপরদিকে স্থানীয় বখাটে ও চিহ্নিত চোর একই এলাকার মৃত আব্দুল নবীর ছেলে মো: সোহেল ও আয়ুব আলীর ছেলে মো: দেলোয়ার আমার বসত ঘরে ঢুকে গত ১৩/৫/২০২৪ তারিখে আমার বউয়ের স্বর্নের চেইন ও হাতের বেসলেট নগদ টাকা চুরি করেন,শুধু তাই নয় তারা আমার বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ চুরি করেন।

 

তারও  প্রায় ২মাস আগে আমার বসতঘরে আমার ব্যবহৃত একটি মোটর সাইকেল চুরি করে এই সোহেল ও দেলোয়ার।

 

এই বিষয়ে আমি বেশ কয়েকবার সাতকানিয়া থানায় তাদের বিরুদ্ধে ভিন্ন ভিন্ন সময় ভিন্ন ভিন্ন তারিখে অভিযোগ দায়ের করলেও উপরোক্ত চিহ্নিত চোরদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি।

 

তাই আমি তাদের বিরুদ্ধে মাননীয় আদালতে মামলা করার চেষ্টা চালাচ্ছি।

 

 

 

এদিকে সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়,  শহিদের অভিযোগের বিষয়ে তদন্ত চলমান তবে অভিযুক্তরা এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত সেটা সত্য।

মন্তব্য করুন

Your email address will not be published.