তারেক রহমান ঘোষিত রাস্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা বাস্তবায়ন হলে জাতী বিশ্বের মানচিত্রে নতুন বাংলাদেশ পাবে

বিএনপি নেতা শফিকুল ইসলাম রাহী

নিজস্ব প্রতিবেদক 

 

 

অদ্য ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার বিকাল ৩ঘটিকায় উত্তর সাতকানিয়া আলী আহমদ প্রাণহরি উচ্চ বিদ্যালয় মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন উত্তর সাতকানিয়া কালিয়াইশ ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ কালিয়াইশ ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক শামসুল ইসলাম বাবলু মেম্বার এর সঞ্চালনা ও সাতকানিয়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াছ বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও উত্তর সাতকানিয়া বিএনপি নেতা শফিকুল ইসলাম রাহী। প্রধান বক্তার বক্তব্য রাখেন শহীদ জিয়া স্মৃতি সংসদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মদ আবদুল মান্নান,বিশেষ অতিথি ছিলেন কালিয়াইশ ইউনিয়ন বিএনপি নেতা আলহাজ্ব ওসমান আলী চৌধুরী ,কালিয়াইশ ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ওসমান আলী ,কালিয়াইশ ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও ব্যবসায়ী আমির হোসেন,কালিয়াইশ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আবদুর রহিম,কালিয়াইশ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন,কালিয়াইশ ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ ,খাগরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শামসুল আলম,সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছির উদ্দীন ,পুরানগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন সওদাগর ,চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক মোহাম্মদ মমতাজ ,সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মাসুদুর রহমান হিরু,ধর্মপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন,

যুবদল নেতা আলমগীর সাকিব ,ফারুক ,রবি,উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফৌজুল কবির রুবেল ,সদস্য সচিব ওবাইদুল আরাফাত , ছাত্রদলের মহিউদ্দিন সাগর,আতিকুর রহমান, শ্রমিক দলের আবু তৈয়ব,বিএনপি নেতা জয়নাব আলী,যুবদল নেতা মোরশেদ,মিজানুর রহমান,হেলাল উদ্দিন ,মেনন,খোকন চৌধুরী ,ইসমাইল,আলা উদ্দিন , মোক্তার সিকদার,মুজিব চৌধুরী ,ওসমান,এরফান,মামুন,শহীদুল ইসলাম ,আমিন ড্রাইভার ,ওয়াছ উন নবী,ছগির আহমদ ওসমানী ,করিম,কালু সওদাগর,জাহাংগীর মেম্বার,এনাম,কামাল চৌধুরী , আবু সুফিয়ান চৌধুরী ,জাহেদুল ইসলাম ,জামাল উদ্দিন ,জহিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিকুল ইসলাম রাহী বলেন, জনগণের হাতে রাষ্ট্রের অধিকার আর মালিকানা ফিরিয়ে দিতে প্রয়োজন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনে গণতান্ত্রিক শক্তির জয়লাভ। আর এই জয়লাভের পর ঐক্যমত্যের জাতীয় সরকার ৩১ দফার আলোকে রাষ্ট্রে রূপান্তরমূলক সংস্কার কার্যক্রম গ্রহণ করবে। রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা’র রূপরেখা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ঘোষিত ‘১৯ দফা’, বিএনপি চেয়াপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত ‘২৭ দফা’ কর্মসূচির আলোকে যুগপৎ আন্দোলনে শরীক সকল রাজনৈতিক দলের ঐক্যমতের ভিত্তিতে সংশোধিত ও সম্প্রসারিতরূপে প্রণয়ন করা হয়েছে। যারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মানুষের কাছে যাচ্ছো। দলের প্রতিনিধি হিসেবে। যাদের কাছে যাচ্ছো তারা ভবিষ্যতে এ দেশের নেতৃত্ব দেবে। তাদের কথা শুনবে। তাদের মতামত গ্রহণ করবে। তাদের মধ্য থেকে ভবিষ্যত সম্ভাবনাময়ী মানুষ বেরিয়ে আসবে। ভবিষতের সেই মানুষগুলোর কাছে যাচ্ছো। তাদেরকে আমাদের যে লক্ষ্য, দেশ ও দেশের মানুষের জন্য আমরা সে কাজ গুলো করবো এবং সঠিকভাবে বাস্তবায়নে সক্ষম হব।

মন্তব্য করুন

Your email address will not be published.