আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভেঙে দিল সন্তান

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বসতবাড়ির আমগাছ থেকে আম পেড়ে খাওয়ায় মাকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে ছেলে। মঙ্গলবার রাত ৭টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় সন্তানদের বিচার চেয়ে আহত হাছিনা আক্তার (৬৫) বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। হাছিনা আক্তার ওই এলাকার মৃত বদরুদ্দোজার স্ত্রী।

আহত হাছিনা আক্তার লিখিত অভিযোগে দাবি করেন, স্বামী মারা যাওয়ার পর তিনি স্বামীর বসতগৃহে বসবাস করে আসছেন। পাশাপাশি তার ছেলে-মেয়েরা রয়েছেন। মঙ্গলবার রাত ৭টার দিকে নিজের আমগাছ থেকে আম পেড়ে খাওয়া নিয়ে বড় ছেলে শাহাব উদ্দিনের সঙ্গে তর্ক হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ বিষয়ে প্রতিবাদ করলে শাহাব উদ্দিন লোহার রড় দিয়ে আঘাত করলে তার হাত ভেঙে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, থানায় অভিযোগ দেওয়ার পরপরই পুলিশের একটি টিম পাঠানো হয়। আসামিরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। বাদী চাইলে এটি মামলা হিসেবে নেওয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.