লোহাগাড়ায় ৩৯ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার: প্রাইভেট কার ও মোটর সাইকেল জব্দ, গ্রেপ্তার ৪

চট্টগ্রাম সংবাদ ডেস্ক:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ৩৯ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩হাজার পিচ ইয়াবা, ১টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

আটককৃতরা হল কক্সবাজার উখিয়া পালংখালী বালুখালী এলাকার আবুল কালামের পুত্র সাইফুল ইসলাম(৪০), পাবনা জেলার পাবনা সদর ভবানীপুর এলাকার আতিয়ার হোসেনের পুত্র হেলাল উদ্দিন(২৬), ফরিদপুর ভাংগা থানার মমিন উদ্দিন খাঁনের পুত্র আবু জাফর প্রকাশ বাচ্চু( ৫৩) এবং একই এলাকার মৃত ইদ্রিস মিয়ার পুত্র রেজাউল করিম(৫০)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান , গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৯মে) রাতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়া ও এসআই সামছুদ্দৌহার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমূখী মোটর সাইকেল থামিয়ে সেখানে তল্লাশি চালিয়ে সাইফুল ইসলাম ও হেলাল উদ্দিনের কাছ থেকে ৩হাজার পিচ ইয়াবা এবং একই স্পটে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে আবু জাফর ও রেজাউল করিমের কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোট ১৩ হাজার পিচ ইয়াবা ৪ মাদক কারবারীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৩৯ লক্ষ টাকা হবে বলেও তিনি জানান আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ৩০মে সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.