গোয়ালন্দে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা এবং দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।
৩০শে মে বিকালে গোয়ালন্দ উপজেলা বিএনপি এ অনুষ্ঠানের আয়োজন করে। মিলাদ মাহফিল শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত ও দলীয় চেযার পারর্সন বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা এবং দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত পরিচালিত হয়। এরপর দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। মিলাদ মাহফিল পরিচারনা করেন আব্দুল সৈয়দ মুন্সী।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব নাজিরুল ইসলাম তিতাস, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক আব্দুল হালিম ফকির, তারেক বেপারী , পৌর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, ছাত্রদলের পক্ষ থেকে রেজাউল হাসান মিঠু, মুক্তার মাহমুদ, নুরুল ইসলাম, আব্দুল আজিজ সহ দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সদস্য সচিব নাজিরুল ইসলাম টিতাস বলেন কারাঅভ্যান্তরীন সকল নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.