উত্তর সাতকানিয়ায় কোকো স্মৃতি সংসদের কমিটি

নবগঠিত উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলায় আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার কোকো স্মৃতি সংসদের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি সভাপতি শফিকুল ইসলাম রাহীর সুপারিশে কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রাজু এ কমিটির অনুমোদন দেয়।

গঠিত কমিটিতে সভাপতি হিসেবে সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি ও বিএনপি নেতা আজিজুল হক শিকদারকে।

নবগঠিত উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলায় বিএনপি তথা জাতীয়তাবাদী পরিবারকে শক্তিশালী করার জন্য পূর্বের ধারাবাহিকতার অংশ হিসেবে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর স্মৃতি, জন্ম ও মৃত্যু বার্ষিকী পালন করাসহ জিয়া পরিবারের প্রতি আনুগত্য থাকবে এ সংগঠনের নেতাকর্মীদের।

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম রাহী বলেন, এ কমিটিকে আগামী ২ মাসের মধ্যে উপজেলার পূর্ণাঙ্গ ও ৬ টি ইউনিয়ন কমিটি গঠন করার জন্য বলা হয়েছে। একই সাথে এ সংগঠন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশনা মোতাবেক তাদের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে।

মন্তব্য করুন

Your email address will not be published.