সহকারী জজের ক্ষমতার দাপট থেকে বাঁচতে ভোক্তভুগীর সংবাদ সম্মেলন

 

নিজস্ব প্রতিবদেক:

সহকারী জজের ক্ষমতার দাপট থেকে বাঁচতে ভোক্তভোগীর সংবাদ সম্মেলন করেন লোহাগাড়া উপজেলার কলাউজানের ৫নং ওয়ার্ডের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে জাকারিয়া আয়ুব ও তার পুরো পরিবার। গত ৯ই জুন (বুধবার) বিকাল ৫. ৩০টায় কেরানীহাটে চট্রগ্রাম সংবাদ হল রুমে ভুক্তভোগী পরিবার এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মোঃআয়ুব (৭০)অভিযোগ করে বলেন, আমার এলাকার প্রতিবেশী জামাল উদদীন ইউসুপকে আমার আপন ৩ভাই মিলে এওয়াজ নামা দেন খতিয়ানের ৩দাগে মিলে।

কিন্তু মো. জামাল ইউসুপ আমার আরেক প্রতিবেশী মোঃআনিসের ছেলে জজ সাহেব আব্বাস উদদীনকে ধরে একটি দাগে দখল করার পাঁয়তারা চালালে আমরা আইনের আশ্রয় নিই। কিন্তু আমার প্রতিবেশী মোঃআববাস জজ হওয়ার সুবাদে তার প্রত্যক্ষ শেল্টারে আমরা লোহাগাড়া থানাসহ কোন আইন প্রয়োগকারী সংস্থার কাছে গিয়ে সহযোগিতা পাচ্ছিনা।

তারই ফলে গত ২৮/০৯/২০২০ তারিখে আমার ভাইকে মেরে মৃত্যুর মুখে ফেলে দিলে লোহাগাড়া থানায় একটি হত্যাচেষ্টা মামলাও হয়। আর সেই মামলায় আমাদের বিরুদ্ধে ফাইনাল রিপোর্ট দেয় লোহাগাড়া থানার এসআই ভক্ত সাহেব।

আর এই ভক্ত দত্ত সরাসরি জজ আব্বাসের শেল্টারে আমাকে মিথ্যা মামলাসহ বিভিন্ন কিছুতে জড়াবে মর্মে হুমকি প্রদর্শন করেন।

এমন কী আমাকে গত কয়েকদিন আগে ওসির নির্দেশ বলিয়া থানায়ও প্রবেশ না করতে বলে।

এবং আমাকে বিভিন্ন মিথ্যা মামলায় জড়াবে মর্মে প্রতিনিয়ত হুমকী দিচ্ছে।

এদিকে সংবাদ সম্মেলনের বিষয়ে এসআই ভক্ত বলেন, আমি ওসি স্যার ও সার্কেল স্যারের নির্দেশে সুষ্ট তদন্তকরে মামলাটি ফাইনাল রিপোর্ট দিলাম।

তবে উল্টো আমাকে হয়রানী করার ফলে আয়ুব গংদের বিরুদ্ধে আমি মামলা করব।

মন্তব্য করুন

Your email address will not be published.