চাকরির দেয়ার নামে গণধর্ষণ, গ্রেফতার ৪

চট্টগ্রামের বাকলিয়া থানার নতুন ব্রিজ থেকে নগরের ফ্রিপোর্ট এলাকায় পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে ৯ দিন জিম্মি রেখে গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বুধবার (১৬ জুন) বিকেলে এ তথ্য জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার।

গ্রেফতারকৃতরা হলেন, বাঁশখালীর ছনুয়া মধুখালী এলাকার মো. জসিম উদ্দিন (২৭), একই এলাকার নুরুল আজিম (২৮), পূর্ব চাম্বল এলাকার মোহাম্মদ নবী (২২) এবং নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার ওমর আলী মার্কেট এলাকার মো. জাবের আহাম্মদ (৪৮)।

তিনি বলেন, ​গত ৭ জুন ফ্রিপোর্ট এলাকায় পোশাক কারখানায় চাকরির প্রলোভন দেখিয়ে বাঁশখালী থেকে এক তরুণীকে বাড়ি থেকে জসিম এনে কোথাও জিম্মি করে রেখেছে। তরুণীর পরিবার কোনো খোঁজ পায়নি। গত ১৩ জুন তার বাবা এসে আমাদের কাছে অভিযোগ করেছেন। তখন আমরা বিভিন্ন মাধ্যমে খবর নিয়ে জসিমের অবস্থান শনাক্ত করি। জসিমের বাসাতেই মেয়েটিকে পাওয়া যায়। তরুণীকে আমরা উদ্ধার করি।

তিনি জানান, বাসায় আটক করে রেখে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জীবননাশসহ পরিবারের বিরাট ক্ষতি হবে হুমকি দেখিয়ে প্রথমে জসিম এবং পরবর্তীতে অন্যরা মিলে প্রতিদিন পালাক্রমে ধর্ষণ করেছে। তাকে চাকরি দেওয়ার পাশাপাশি বিয়ের আশ্বাস দেন জসিম। এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.