সহযোগীসহ গ্রেফতার আগ্রাবাদের ত্রাস ‘সাব্বির ভাই’

চট্টগ্রামের আগ্রাবাদ সবুজবাগের ত্রাস, কথিত বড় ভাই মো. সাব্বির আহাম্মদ (২৬) ওরফে সাব্বির ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় রাকিব উদ্দীন (২০) নামে তার আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়।

রবিবার (২০ জুন) রাতে ডবলমুরিং মডেল থানাধীন পানওয়ালাপাড়া সবুজবাগ লেন থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ছোরা এবং ছিনতাইকৃত ২টি মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সাব্বির আগ্রাবাদের সবুজবাগ এলাকার ত্রাস। সে ওই এলাকার কথিত বড় ভাই। এলাকার শিশু থেকে বৃদ্ধ সবাই ‘সাব্বির ভাই’ নামে ডাকে। সে এলাকায় যা খুশি তাই করত। কোন আগন্তুক এলে তাকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়। সাথে সাথে ওই ব্যক্তির নগ্ন ছবি তুলে রাখে। কিন্তু কেউই ভয়ে প্রতিবাদ করে না।

ওসি আরও বলেন, কিছুদিন আগে রাকিব নামে এক ব্যক্তিকে ছোরা দেখিয়ে দুটি মোবাইল ও মানিব্যাগে থাকা ৫০০ টাকা ছিনিয়ে নেয়। সে বাধা দিলে তাকে ছুরিকাঘাতে আহত করে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে সহযোগীসহ গ্রেপ্তার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। সাব্বিরের বিরুদ্ধে এর আগেও তিনটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.