জালালাবাদে অসহায় লোকজনের মাঝে ফুড প্যাক বিতরন করলো জাগ্রত জালালাবাদ

 

ঈদগাঁও প্রতিনিধি 

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর কামরুল আহসান, তৎপরিবার বর্গের একান্ত সহযোগিতায় জালালাবাদে কৃষক কর্মহীন, শিক্ষক ,অসুস্থ ও বয়স্ক মানুষের মাঝে “ফুড প্যাক” কুরবানীর মাংশ রান্নার যাবতীয় সরঞ্জার বিতরণ করা হয়।

২০শে জুলাই সকালে সংগঠনের সামাজিক ও মানবিক কর্মকান্ড দেখে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রশংসায় পঞ্চমুখ। সংগঠনের এরুপ সামাজিক কাজ অব্যাহত রাখার বিষয়েও মতামত ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি মোবারক হোসাইন সাঈদ ও সাধারণ সম্পাদক আবদুল আলীমের প্রত্যক্ষ উপস্থিতি ও যাচাই-বাচাইয়ের মাধ্যমে বিভিন্ন পেশার মানুষের মাঝে অর্ধশত পরিবারে কুরবানীর মাংশ রান্নার সামগ্রী বিতরণ করেন।
উক্ত সামাজিক কাজকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে এবং দাতা ও তৎ পরিবারের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেছেন।

সংগঠনের উক্ত “ফুড প্যাক” ( তৈল , মশলা, মরিছের গুড়া ,হলুদের গুড়া,তেজপাতা,পিয়াঁজ রসুন,আদা,আলো) বিতরণে যারা প্রত্যক্ষ উপস্থিত থেকে অধিকতর সহযোগিতায় ছিলেন, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব, সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী যুগ্ন সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম,যুগ্ম তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক, শাহরিয়ার আবরার অপি, দপ্তর সম্পাদক, নুর আহমদ, নির্বাহী সদস্য, নুসাইব মাহমুদ আদিল আদিল, জিসান মাহমুদ এবং আরফাতুর রহমান আরফাতসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

Your email address will not be published.