আরশেদুল আলম বাচ্চুর ইফতার গেল খেটে-খাওয়া মানুষের হাতে

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম নগরীতে পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিরতণ করেছেন আরশেদুল আলম বাচ্চু। কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির পক্ষ থেকে রোববার (১৮ এপ্রিল) এ ইফতার বিতরণ করা হয়।

নগরীর জিইসি মোড়, দুই নম্বর গেইটসহ আশপাশের এলাকায় মিনিট্রাক যোগে বিতরণ করা হয় এসব ইফতার।

আরশেদুল আলম বাচ্চুর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ সভাপতি ইয়াসির আরাফাত কচি, যুগ্ম সম্পাদক গোলাম সামদানী জনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ইলিয়াস প্রমুখ।

এ বিষয়ে আরশেদুল আলম বাচ্চু চট্টগ্রাম সংবাদকে বলেন, ‘রমজানে খেটে-খাওয়া মানুষ কষ্টে থাকে। লকডাউন থাকায় তাদের আয়-রোজগারও তেমন একটা নেই। তাই আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির পক্ষ থেকে ইফতার বিতরণ করার উদ্যোগ নিয়েছি আমরা। এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এর আগে করোনা মহামারীর শুরুতে আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে বিনামূল্যে সবজি বিতরণ কার্যক্রম শুরু হয়। এ কর্মসূচি পরবর্তীতে সারা দেশে পালন করতে শুরু করে আওয়ামী লী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। জাতীয় সংসদে এ কর্মসূচির প্রশংসা করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

মন্তব্য করুন

Your email address will not be published.