আ. লীগের প্লাটিনাম জয়ন্তীতে যুবলীগ নেতার আনন্দ র‌্যালী

৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও পাঁচলাইশ থানা ছাত্রলীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে মহানগর যুবলীগ নেতা আরিফ হোসেনের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়।

শুক্রবার (৫ জুলাই) র‌্যালিটি নগরীর বিবিরহাট, মুরাদপুর, আতুরারডিপো ও অক্সিজেন হয়ে এক সংক্ষিপ্ত পথসভার মধ্যে দিয়ে শেষ হয়।

পথসভায় আরিফ হোসেন বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য নুরুল আজিম রনি ভাইয়ের নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আনন্দ মিছিল করছি আমরা, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।’

তিনি আরও বলেন, ‘বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। ভবিষ্যতেও বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আওয়ামী লীগের নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বাংলাদেশ।’

র‌্যালীতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোহাম্মাদ সুমন, মিজানুর রহমান রহিম, ইসমাঈল হোসেন তারেক, মোহাম্মদ জাবেদ, তানভীর হোসেন, সাকিব আহাম্মেদ, মিজানুর রহমান মিজান, পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা কাজী আব্দুল আজিজ রাইয়ান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মো. আরিফ উদ্দিন, ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফয়েজ শিকদার, মোহাম্মদ ইমন মোহাম্মদ রবিউল হোসেন, আব্রাহাম খান জয়, মোহাম্মদ সাগর, সাগর দাশ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.