চট্টগ্রাম ১৫ আসনটি পূনরায় ফিরে পেতে ঐক্যবদ্ধ বিএনপির বিকল্প নেই: আসহাব উদ্দিন চৌধুরী

 

 

সৈয়দ আককাস উদদীন 

 

চট্টগ্রাম ১৫ আসনটি বিএনপির ঘাটি হিসেবেই পরিচিত, তাই হারানো এই আসনটি পূনরায় ফিরে পেতে ঐক্যবদ্ধ বিএনপির বিকল্প নেই বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য আসহাব উদ্দিন চৌধুরী।

শনিবার রাতে উপজেলা সদরে তার বাসভবনে ইউনিয়নের ২ নম্বর এবং ৩ নম্বর ওয়ার্ডে বিএনপি ঘোষিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফার পক্ষে জনমত গঠনের লক্ষ্যে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মুহাম্মদ সেলিম উদ্দিন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক জামাল হোসেন, তিনি বলেন বলেন বিএনপি জনগণের দল,এই জনগণই ভোটের মাধ্যমে বিএনপি কে আগামীতে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।
তিনি আরও বলেন অবৈধ হাসিনা সরকারের সহযোগী ও উচ্ছিষ্ট ভোগীদের সাথে কোন আপোষ করা হবে না বলে হুশিয়ারী দেন।
আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সদস্য, লোহাগাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব সাজ্জাদুর রহমান চৌধুরী, সিনিয়র যুগ্ম-আহবায়ক এডভোকেট আবু তাহের, সাবেক এমপি পুত্র এটিএম জাহেদ চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী অংঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

Your email address will not be published.