সাতকানিয়া পুলিশের জালে আরও ২০ হাজার ইয়াবা ধরা

সাতকানিয়া প্রতিনিধিঃ কয়েকদিন আগে ১৪ হাজার ইয়াবাসহ এক ট্রাক ড্রাইভারকে আটক করে সাতকানিয়া থানা পুলিশ। আটক ড্রাইভার আবুল কাশেমের আচরণ সন্দেহজনক হলে রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালতের আদেশ পেয়ে আসামীকে রিমান্ডে আনলে জিজ্ঞাসাবাদে ট্রাকে আরও ইয়াবা রাখার কথা জানায় সে।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) তারই দেয়া তথ্যে ট্রাকের ভেতরে লুকিয়ে রাখা আরও ২০ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। গাড়ির পেছেনের অংশে পুরাতন কাঠের টুকরায় অভিনব কায়দায় রাখা এসব ইয়াবা উদ্ধার করেন এসআই আহসান হাবীব ও এসআই রমজান।

সংশ্লিরা বলছেন, মেজর সিনহা হত্যাকাণ্ডের পর সক্রিয় হয়েছে ইয়াবা সিন্ডিকেট। নিয়মিত কৌশল পাল্টিয়ে তারা পাচার করছে ইয়াবা। প্রশাসনের চোখ ফাঁকি দিতে ব্যবহার করছে ভিন্ন ভিন্ন রাস্তা। এরপরও চৌকস পুলিশ কর্মকর্তার হাতে আটক হচ্ছেন তারা।

অভিযানে অংশ নেওয়া এক কর্মকর্তা জানান, কিছুদিন আগে ট্রাকের ভেতর বিভিন্ন যন্ত্রাংশে তল্লাশি করেও ইয়াবার সন্ধান পাওয়া যায়নি। তবে তাদের সন্দেহ হলে গ্রেপ্তার আসামি আবুল কাশেমকে গতকাল রিমান্ডে আনা হয়। পরে আরও ২০ হাজার ইয়াবার রাখার কথা স্বীকার করে সে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, ‘ইয়াবা পাচারের ঘটনায় এক আসামিকে রিমান্ডে আনলে তার দেখানো মতে জব্দকৃত একটি ট্রাক থেকে আরও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় মঙ্গলবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।’

মন্তব্য করুন

Your email address will not be published.