লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

লোহাগাড়ায় ফাতেমা বেগম (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২১ আগস্ট ) বেলা ১২টায় উপজেলার সদর ইউনিয়নের সুখছড়িকুল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মো. শরীফকে (৩০) আটক করা হয়েছে।

জানা যায়, আড়াই বছর আগে চুনতি ইউনিয়নের সাতঘর এলাকার ফাতেমা বেগম ও সদর ইউনিয়নের সুখছড়িকুল এলাকার ওমান প্রবাসীর মো. শরীফের বিয়ে হয়। ঘটনার দিন রাতে স্বামী-স্ত্রী তাদের ঘরে একসঙ্গে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে স্ত্রীর মরদেহ পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহত গৃহবধূর পিতা মো. ইসমাইলের দাবি তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কি অপরাধে আমার মেয়েকে হত্যা করেছে সেটা বলতে পারছি না।

তিনি আরো বলেন, সকাল ৭টার দিকে আমার স্ত্রীকে শ্বশুরবাড়ির লোকজন ফোন করে মৃত্যুর বিষয়টি জানান।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, সদর ইউনিয়নের সুখছড়িকুল এলাকা থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকে প্রেরণ করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরো বলেন, এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত শেষে জানা যাবে। স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়ছে। এ ব্যাপারে আমরা আইনগত পদক্ষেপ নিচ্ছি।

মন্তব্য করুন

Your email address will not be published.