নতুন কমিটি পেল পাঁচলাইশ থানা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক 
চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে সভাপতি মনোনীত করা হয় মীর জিয়ান আলী খান ও সাধারণ সম্পাদক করা হয় মোহাম্মদ হোসেনকে। এছাড়া সহ সভাপতি করা হয় শাহাদাৎ হোসেন পারভেজ, খোরশেদ আলী জনি, আব্দুল্লাহ আল আহাদ, নাঈম বিন কাশেম, শাহাজাদা চৌধুরী, সোহরাব হোসেন রবিনকে। যুগ্ম সম্পাদক করা হয় স্নেহাশীষ বড়ুয়া সোহেল, সব্যসাচী নন্দী ও মেহেদী হাসানকে।
এছাড়া নবগঠিত এ কমিটিতে প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন জহিরুল ইসলাম ও দফতর সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় নোমান চৌধুরী রাকিনকে।
কমিটিকে স্বাগত জানিয়ে পাঁচলাইশ থানা ছাত্রলীগের নেতা নুরুল বশর বিপলু বলেন, ‘ছাত্রলীগের প্রতিষ্ঠার পর এই প্রথম পাঁচলাইশ থানা কমিটি গঠন করা হয়েছে যোগ্যদের নিয়ে। এ জন্য নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ভাই প্রশংসার দাবি রাখে।’
তবে কমিটির বিষয়ে জানতে ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরকে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।
মন্তব্য করুন

Your email address will not be published.