চট্টগ্রামে অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানাধীন শেখ মুজিব রোডে ডাকাতির প্রস্তুতিকালে ০৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি বন্দুক, একটি কার্তুজ, তিনটি স্টীলের টিপ ছোরা, দুইটি মিনি কাটার ও ০৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিনের নেতৃত্বে শেখ মুজিব রোডে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, তাজুল ইসলাম তাজু (৩৬), তুষার হোসেন (২৫), মোঃ তপু (২২), হায়াত মাহমুদ জীবন (২৩), আনোয়ার হোসেন বাবু (২১), নাজমুল ইসলাম (২৮), আব্দুর রহমান রানা(২০),  জনি শাহ (৩২)।
পুলিশ জানায়, আসামিরা প্রত্যেকই পেশাদার ডাকাত। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনার দিনও তারা দেশীয় অস্ত্রসস্ত্রসহ বেড়িয়েছেন ডাকাতি এবং  ছিনতাইয়ের উদ্দেশ্যে। আগাম খবর পেয়েই পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘গ্রেফতারকৃত ডাকাতরা একটা ৯ জনের একটি দল। এই দলের একজন ছাড়া বাকি সবাই অস্ত্রসস্ত্রসহ গ্রেফতার হয়েছে। পলাতক আসামি মো. আব্বাস উদ্দিন প্রকাশ পার্টি জুয়েলকে (২৬) গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।’
তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হচ্ছে।’
মন্তব্য করুন

Your email address will not be published.