চোরকে ধরিয়ে দিলে গিয়াস উদ্দীন হায়দার চৌধুরী’র পুরষ্কার ঘোষণা

আনোয়ারা প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দিনকে দিন বেড়েই চলেছে চুরি-ডাকাতির ঘটনা। বিশেষ করে উপজেলার ১বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক গ্রামে গত তিন মাসে চুরির ঘটনা ঘটেছে ৩০ এর অধিক। এসব ঘটনায় থানায় অভিযোগ করা হলেও এখনো ধরা ছোয়ার বাইরে চুরি-ডাকাতিতে সংশ্লিষ্টরা। তাই চুরি ঘটনার সাথে জড়িত কাউকে ধরে দিতে পারলে, তাকে ২০ হাজার টাকা পুরষ্কৃত করবে বলে ঘোষণা দিয়েছেন গুয়াপঞ্চক গ্রামের বিশিষ্ট সমাজসেবক গিয়াস উদ্দীন হায়দার চৌধুরী। শুক্রবার (৩রা-সেপ্টেম্বর) উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক চৌধুরী জামে মসজিদে জুমার নামাজ শেষে তিনি এ ঘোষণা দেন।

এ বিষয়ে জানতে চাইলে গিয়াস উদ্দীন হায়দার চৌধুরী বলেন,চুরির ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসী। কেউ যদি এসব চুরির ঘটনার সাথে জড়িত কাউকে ধরিয়ে দিতে পারেন,তাকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ২০হাজার টাকা নগদ পুরষ্কার প্রদান করবো।পুরষ্কৃত ব্যক্তির পরিচয় গোপন রাখা হবে। উল্লেখ্য যে,মসজিদের দান বক্স,পানির মোটর থেকে শুরু করে গোয়াল ঘরের গরু,গ্যাসের সিলিন্ডার,অটো রিকসা,অটো রিকসার ব্যাটারি,মোবাইল, পোলট্রি ফার্মের মালমাল,দোকান,ঘরের মালামালসহ প্রতিনিয়ত নানান মূল্যবান জিনিস চুরি হচ্ছে বৈরাগ ইউনিয়নে। চুরি ডাকাতিতে অতিষ্ঠ হয়ে গত ১লা আগস্ট গুয়াপঞ্চক মোহাম্মদউল্ল্যাপাড়া এলাকার পক্ষ থেকে আনোয়ারা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহম্মদের বরাবর স্মারকলিপি প্রদান করেন ভুক্তভোগী ওসমান গণি।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, চুরি, ডাকাতি ও জুয়া বন্ধে গুয়াপঞ্চক মোহাম্মদ উল্ল্যাপাড়ার এলাকাবাসীর একটি আবেদন পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.