চুনতিতে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২ ট্রাক চালক

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ার চুনতিতে কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত হয়েছেন ২জন ট্রাক চালক।আহতরা হলেন উপজেলা বড়হাতিয়া ইউনিয়নের আবদুল আলিম সিকদার পাড়ার রহমত আলীর পুত্র মুহাম্মদ তৌহিদুল ইসলাম(২৪) ও চুনতি ইউনিয়নের মিরিখিল এলাকার মুহাম্মদ ইউসুফ(৪৮)।

গত ১০ই সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত ট্রাকচালক তৌহিদুল ইসলাম বাদী হয়ে মুহাম্মদ ফয়সাল(২২), মুহাম্মদ আশিকুর রহমান(২০), মুহাম্মদ সিজান(২০), মুহাম্মদ শাহজাহান(২১), মুহাম্মদ নাজিম উদ্দিন প্রঃ মাছ বেপারী (৪০)সহ ১০/১২জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে প্রকাশ, তৌহিদুল ইসলাম ট্রাক চালক। উল্লেখিত বিবাদীগন চুনতি ইসাক মিয়া,নাপোড়া ও শাজ্বাবারীয়া সড়ক ট্রাক, মিনিট্রাক ও পিক-আপ চালক সমবায় সমিতির অফিসের সামনে পূর্ব হতে ওৎপেতে থাকে কিশোর গ্যাং এর একটি দল।আহত তৌহিদ পাথর বোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে বিবাদীরা অতর্কিতভাবে গতিরোধ করে এলোপাতাড়ি মারধর করে। চুনতি স্টেশনের সামনে তাকে মারধরের বিষয়টি দেখে অফিস থেকে উদ্ধার করতে ইউসুফ আগাইয়া আসলে বিবাদীরা তাকেও এলোপাতাড়ি মারধর করে আহত করে।

,ট্রাক চালক তৌহিদুল ইসলামের কথায়,,,, পাথর বোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে লোহাগাড়া সদর স্টেশনে একটি ত্রিহুইলার সিএনজি গাড়ি ওভারটেক করার জন্য হর্ণ দিলে সিএনজিতে থাকা দুইজন আমাকে অকত্য ভাষায় গালিগালাজ করে সামনে দেখে নিবে বলে হুমকি প্রদান করে,,আমিও দেখা যাবে বলে শাসাই।আমি গাড়ি নিয়ে চুনতি বাজারস্হ চুনতি ইসাক মিয়া,নাপোড়া ও শাহজব্বারিয়া সড়কে ট্রাক পিকাপ চালক সমবায় সমিতির অফিসের সামনে আসলে পূর্বে থেকে অবস্হানরত ১০/১২ জন কিশোর অর্তকিত আমার চলন্ত গাড়ির গ্লাসে ইট পাটকেল নিক্ষেপ করে,,,আমি ব্রেক করে দাড়ানোর সাথে সাথে ওরা আমার উপর হামলা করে।আমার চিৎকার শুনে অফিস থাকা ইউসুফ ড্রাইভার দৌড়ে আসলে, বাদীরা তার উপর হামলা করে তাকেও আহত করে।পরে অফিস থেকে আরো কয়েকজন এসে তাদের হামলা থেকে আমাকে আর ইউসুফ ড্রভার কে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আমি সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে এর সুষ্টু বিচার আশা করছি।

চুনতি ইসাক মিয়া,নাপোড়া ও শাহজব্বারিয়া সড়ক ট্রাক,পিকাপ চালক কল্যাণ সমবায় সমিতি (রেজিঃ১৩০৯৮ চট্র) এর শ্রমিকনেতা শাহাব উদ্দিন( টপ ভাই) জানান, আমাদের ২জন শ্রমিককে অন্যায়ভাবে মারধর করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা। আমরা সংগঠনের পক্ষ থেকে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের কাছে এই ন্যাকারজনক হামলা কারিদের দৃষ্টান্ত মূলক চাই।

চট্টগ্রাম জেলা ট্রাক-কার্ভাটভ্যান শ্রমিকনেতা মুহাম্মদ নুরুল হক নুনু বলেন আমাদের ২জন ট্রাক চালকের উপর অন্যায়ভাবে হামলা চালিয়েছে বলে খবর পেয়ে সাথে সাথে লোহাগাড়া থানার অফিসার জনাব জাকের হোসেন মাহমুদের সাথে দেখা করে এই বিষয়ে যাতাযত ব্যাবস্হা গ্রহনের জন্য অনুরোধ করেছি।তিনি আরো বলেন মাথার গাম পায়ে ফেলে আমাদের ট্রাক চালকরা তাদের গাড়িতে করে জরুরি প্রয়োজনীয় বিভিন্ন মালামাল দেশের আনাচে কানাচে গাড়িযোগে নিয়ে যায়। সন্ত্রাসী দলবল নিয়ে আমাদের শ্রমিক ভাইদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। শ্রমিক ভাইদেরকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় এমপি মহোদয় ও লোহাগাড়া থানার ওসি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ট্রাক চালকদের মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি সুষ্টু তদন্তপুর্বক ব্যবস্হা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই শিশির বিন্দু ধরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্যদিকে, অভিযুক্তদের সাথে যেগাযোগ করতে না পারায় তাদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

মন্তব্য করুন

Your email address will not be published.