কীভাবে চলবে ইভ্যালির কার্যক্রম, জরুরি নোটিশ

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২১

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি তাদের অফিস পরিচালনা নিয়ে জরুরি নোটিশ দিয়েছে। সব কার্যক্রম স্বাভাবিক রাখতে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ইভ্যালী ‘হোম অফিস’ পদ্ধতিতে চলবে। আর সব কার্যক্রম স্বাভাবিক নিয়মেই চলবে।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দিয়েছে।

ইভ্যালির ফেসবুক পেজের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় – “সম্মানিত গ্রাহক ও সেলার, আপনাদের জন্যই আমাদের সকল আয়োজন। আর তাই বর্তমান পরিস্থিতি বিবেচনায়, আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে, ১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন। ‘হোম অফিস’ পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য।”

এদিকে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল এবং তাঁর স্ত্রী ও ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তাদের দু’জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।