সাতকানিয়ায় দুর্গাপূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সাতকানিয়া উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে থানা পুলিশ।
শনিবার (২অক্টোবর) বিকালে থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় এসআই চন্দন কুমার রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য এবং সভাপতিত্ব করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন।

সভায় উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড প্রদীপ কুমার চৌধুরী, এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক,বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাপস দত্ত,ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরী,উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন আচ্যার্য,যুগ্ম সম্পাদক রিপন দাশ সুজন,সাংগঠনিক সম্পাদক সৈকত পালিত রাসেল, ইঞ্জিয়ার লিকন কান্তি দাশসহ উপজেলার বিভিন্ন মন্ডপের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এসময় উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন পূজারী ও ভক্তবৃন্দ যাতে শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে।

প্রতিটি মন্দির ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে কমপক্ষে দু’জন করে আনসার সদস্যকে দায়িত্ব দেয়া হবে। এর পরও কোথাও কোন ধরণের সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক আইন শৃংখলা বাহিনীকে অবহিত করতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান ওসি।

উপজেলায় এবার ১৭০ টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.