চরম্বা ইউনিয়নের ০৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মোঃ মনির উদ্দিন

বিশেষ প্রতিনিধিঃ

লোহাগাড়া  উপজেলা ০৪ নং চরম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ০৪ নং চরম্বা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড রাজঘাটা আব্দুল গনি বাড়ি টানা ছয় বারের সাবেক সফল মেম্বার, মোস্তাক আহমেদ এর সুযোগ্য সন্তান, তরুণ সমাজ সেবক, বিশিষ্ট শিক্ষানোরাগী, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, যুব সমাজের আইডল, গরীব মেহনতী মানুষের প্রিয়জন মোহাম্মদ মনির উদ্দিন।।

চরম্বা রাজঘাটা এলাকার সাধারণ মানুষ বলেন,, এলাকার খেটে খাওয়া অসহায় মানুষের কল্যানে, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে সহযোগিতা করে আসছে । এলাকায় রয়েছে তার ব্যাপক সুনাম ও জনপ্রিয়তা,
স্থানীয়রা আরও বলেন,, মেম্বার পদপ্রার্থী মনির উদ্দিন এর দাদা, আব্দুস সালাম মেম্বার বাংলাদেশ স্বাধীনের আগে দুইবার নির্বাচিত হয়ে জনপ্রতিনিধিদের সেবা করে গেছেন। এবং মনির উদ্দিনের বাবা, মোস্তাক আহমেদ ১৯৭৪ সালে নির্বাচিত হয়ে টানা ছয় বার মেম্বার হিসেবে ০৪ নং চরম্বা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষের সেবা করে গেছেন। এবং কি সাধারণ মানুষদের যে সেবা দিয়ে গেছেন,, মোস্তাক আহমেদ মেম্বার,, তার ছেলে মনির উদ্দিন সততা এবং দক্ষতা দিয়ে আমাদের মন জয় করে নিয়েছেন তাই আমরা রাজঘাটা ০৯ নং ওয়ার্ডের সবাই তাকে নির্বাচন করার জন্য আগ্রহ প্রকাশ করি। তার পরিপ্রেক্ষিতে সে নির্বাচন করবে সুস্থ যদি নির্বাচন হয় তাহলে আমরা বিপুল ভোটে তাকে নির্বাচিত করব ইনশাল্লাহ।

মেম্বার পদপ্রার্থী মোঃ মনির উদ্দিন বলেন,,
আমার দাদা এবং আমার বাবার সম্মান ধরে রাখার জন্য আমি মেম্বার পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছে, যদি আমি ০৯ নং ওয়ার্ডের সকল মা বাবা ও ভাই বোনের দোয়া ও বুকভরা ভালোবাসা পেয়ে নির্বাচিত হই,, তাহলে আমার বাবার সম্মান ধরে রাখার চেষ্টা করব ইনশাল্লাহ।

পদপ্রার্থী এই তরুণের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। তিনি তার প্রার্থীতার ব্যাপারে বলেন, একজন সচেতন নাগরিক হিসেবে ০৯ নং ওয়ার্ড কে মাদক ও সন্ত্রাস মুক্ত করা, বিচারের নামে বানিজ্য বন্ধ করা, শিক্ষার হার বাড়ানো, রাস্তা ঘাটের উন্নয়ন, কালভার্ট নির্মাণ, রাস্তা পাকাকরণ, সরকারি বেসরকারি সুযোগ সুবিধা বৃদ্ধি সহ সকল ধরনের মানব কল্যাণে উক্ত ওয়ার্ডের জনগণের পাশে থেকে সহযোগিতা করার সংকল্প ব্যক্ত করেন।
সাধারণ জনগণের সেবা করতে আগামী ইউপি নির্বাচনে তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে মেম্বার পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ।
আমি আশাবাদী আপনারা আমাাকে সহযোগিতা ও সমর্থন দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন,চরম্বা ০৪ নং ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড নির্মাণে নিরলস প্রচেষ্টা হবে আমার মূল টার্গেট।তাছাড়া তিনি সামাজিক বিভিন্ন সংগঠন এর সাথে জড়িত রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.