সুষ্ট ভোট হলে বিপুল ভোটে বিজয়ী লাভ করবেন বলে অাশাবাদী আজিজনগরের চেয়্যারম্যান পদপ্রার্থী রশিদ

বিশেষ প্রতিনিধিঃ

শেষ মূহুর্তে প্রচার-প্রচারনায় এবং উঠান বৈঠকে এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন
সকলের আস্হাভাজন চেয়ারম্যান পদপ্রার্থী রশিদ আহমদ।

আগামী ১১ নভেম্বর ৪নং আজিজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সময় যতই ঘনিয়ে অাসছে ততই প্রতিটি পাড়া মহল্লায় আনারস মার্কার সমর্থনে সর্বস্তরের মানুষের গণজোয়ার সৃষ্টি হতে দেখা যাচ্ছে। যেখানেই আনারস মার্কার নির্বাচনী উঠান বৈঠক হচ্ছে সেখানেই এলাকার মানুষের ঢল ।এভাবেই মানুষের দুয়ারে দুয়ারে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করে যাচ্ছেন সাবেক চট্টগ্রাম বন্দর আনসারের ইন্সফেক্টর রশিদ আহমদ।

জানা যায়, রশিদ আহমদ চট্টগ্রাম বন্দর আনসারের ইন্সফেক্টরের দায়িত্বে থাকার সুবাধে ক্ষমতাসীন দল আওয়ামীলীগে গুরুত্বপূর্ণ কোন পদে নাই। তবে তাঁর পুরো পরিবারে আওয়ামীলীগের একটি সুনাম ও ঐতিহ্য রয়েছে দীর্ঘদিন ধরে।এমনকি তাঁর বাবা সাবেক গজালিয়া ইউনিয়নের ভাইস চেয়ারম্যান ছিলেন। যাহা বতমানে সরই,আজিজনগর,ফাইতং নামে পরিচিত। তাছাড়া তাঁর ভাই আজিজনগর ইউনিয়নে আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান ছিলেন।

সমাজ সেবক এই চেয়্যারম্যান প্রার্থী রশিদ আহমদ জানান, দীর্ঘদিন থেকে এলাকায় আমার পরিবারের একটি সুনাম ও ঐতিহ্য রয়েছে। এলাকার অবকাঠামো উন্নয়ন এবং ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্যে এলাকার মানুষ ঐক্যবদ্ধ হয়ে আমাকে সবাই সমর্থন দিয়েছে।শিক্ষা, আধুনিকতা দিয়ে আজিজনগর কে মডেল ওয়ার্ড গড়ে তুলতে চাই। তাছাড়া আমি নির্বাচনে অংশগ্রহণ করে বুঝতে পেরেছি এলাকার মানুষ অামাকে কত ভালবাসে।যদি মানুষ সুষ্ট ভাবে ভোট দিতে পারে তাহলে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লাভ করবেন বলে তিনি শতভাগ অাশাবাদী। এমনি তিনি সুষ্ঠু ভোট নিয়ে দুঃচিন্তায় আছেন এবং এজন্য সকলের সহযোগীতা চান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published.