জাতীয় শ্রমিকলীগ মহেশখালী উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি

 

জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শাখার বর্ধিত সভা উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দু শুক্কুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সরওয়ার আলমের সঞ্চালনায় ২৪ ফেব্রুয়ারি (বুধবার) দুপুর ২টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগ এর হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলার সভাপতি জহিরুল ইসলাম সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, যুগ্ন-সাধারণ সম্পাদক ছৈয়দ রাসেদুল ইসলাম সোহেল, দপ্তর সম্পাদক ওসমান গণি ওসমান,
সহ ক্রিড়া সম্পাদক একরাম চৌধুরী, সদস্য গিয়াস উদ্দিন।

এসময় প্রধান অতিথি জহিরুল ইসলাম সিকদার বলেন, শ্রমিকরা আমার ভাই তাদের পাশে আগামী দিনেও ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। কোন শ্রমিক যেন অবহেলায় পড়ে না থাকে এই জন্য আমি আমার সবটুকু দিয়ে চেষ্টা করব এবং পাশে থাকবো। তিনি আরো বলেন, শ্রমিকরা আমার ভাই, শ্রমিকদের ভাই হিসেবে তাদের সুখের সময় না থাকতে পারলেও দুঃখের সময় পাশে থাকার চেষ্টা করব।

মহেশখালী উপজেলা শ্রমিক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ আবদুল হাকিমের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে উক্ত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, শহিদুল্লাহ, যুগ্ন-সম্পাদক মোঃ ইসমাইল, মনজুর আলম, নজরুল ইসলাম, রহমত উল্লাহ,সহ-সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, আবু মুছা, রবাদশা বুলবুল,খায়রুল আমিন, ইলিয়াস খাঁ। মহেশখালী পৌর শ্রমিক লীগের সাবেক সভাপতি রিপন উদ্দীন, বড় মহেশখালী শ্রমিক লীগের সভাপতি শাহাব উদ্দিন, সম্পাদক মোঃ সালমান, ছোট মহেশখালীর সভাপতি মোঃ একরাম, সম্পাদক শহিদুল্লাহ, কুতুবজোমের সভাপতি মাহমুদুল, সম্পাদক কালাম শরীফ। হোয়ানকের সভাপতি মোঃ আক্কাস, সম্পাদক আনছার, কালামারছড়ার সভাপতি গোলাম মোস্তাফা, সম্পাদক দরত উল্লাহ দরত, মাতারবাড়ির সভাপতি নুরুল আলম, সম্পাদক ফরহাদ, মহেশখালী উপজেলা বাবুর্চি শ্রমিক লীগের আহবায়ক রবিউল আলম, যুগ্ন-আহবায়ক হোসেন, পৌর সভাপতি জাকির, সম্পাদক নুরুল আবছার প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে শফিউল্লাহ আনসারী বলেন, শ্রমিকদের উন্নয়নে বিশেষ তহবিল গঠন করে তাদের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করব। শ্রমিকদের কল্যাণে কাজ করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এছাড়াও উক্ত বর্ধিত সভায় ধলঘাটা ইউনিয়ন শ্রমিক লীগের কমিটির সাংগঠনিক কোন কার্যক্রম না থাকায় বর্ধিত সভায় সিদ্ধান্ত অনুসারে বিলুপ্ত ঘোষণা করেন।

 

মন্তব্য করুন

Your email address will not be published.