লোহাগাড়ায় পুলিশের কব্জি বিচ্ছিন্ন : রুবি আক্তার গ্রেফতার

চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়া ইউনিয়নে আসামি ধরতে গিয়ে পুলিশ সদস্য মো. জনি খানের বাম হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার মামলার ২ নম্বর আসামি রুবি আক্তারকে  (২৮) গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৫ মে) রাত ১২টার দিকে লোহাগাড়া শেষ সীমান্ত বান্দরবান জেলার লামা সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১৫ মে) সকালে লোহাগাড়ার পদুয়া ইউনিয়নে ৯ নম্বর ওয়ার্ডের লালাখিল এলাকায় আসামি ধরতে গিয়ে মো. জনির বাম হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে আসামিরা। এ ঘটনায় শাহাদাত হোসেন নামে আরেক পুলিশ সদস্য আহত হন। উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে জনিকে ঢাকায় পাঠানো হয়েছে। লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) ভক্ত দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম রোববার সকালে একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি কবির আহমদকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির আহমদের বাহিনী ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে দায়ের কোপে কনস্টেবল মো. জনির বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। সেখান থেকে জনিকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) সুপার শিবলী নোমান বলেন, আসামি গ্রেফতার করতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় তিনজনের নাম উল্লেখ, অজ্ঞাত পরিচয়ের দুই-তিনজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। মামলার ২ নম্বর আসামি ও হামলাকারী কবিরের স্ত্রী রুবি আক্তারকে রোববার দিবাগত রাত ১২টার দিকে গ্রেফতার করা হয়েছে। তবে হামলাকারী কবির এখনও পলাতক। তাকে গ্রেফতারের অভিযান চলছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.