পৈতৃক বাড়ি থেকে উচ্ছেদ করার ষড়যন্ত্র আপন ভাইয়ের বিরুদ্ধে!

নিজস্ব প্রতিবেদক

সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে আপন বড় ভাই কর্তৃক ছোট ভাইকে পৈতৃক ভিটা ও পাকা দালান থেকে উচ্ছেদের অভিযোগ ওঠেছে।উপজেলার ছদাহার নং ওয়ার্ডের মৃত ফজল করিমের ছেলে সিএনজি চালক আবু তাহেরের বিরদ্ধে এই অভিযোগ তোলেছেন তার আপন ভাই মোঃআবু সাঈদ।

গত ৪ঠা মার্চ স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃমোসাদের গ্রাম আদালতের বিচারাধীন বিষয়কে তোয়াক্কা না করে এই দখলকাজ চালান বলে জানা যায়। এদিকে ভুক্তভোগী আবু সৈয়দ বলেন,আমার পৈতৃক বাড়ির সীমানা নির্ধারণ না করে আমার ভাই আবু তাহের ৩ভাগের ২ভাগ দখল করে রেখেছেন।

শুধু তাই নই আমার পাকা বাড়ির বর্তমানে উপরের ছাদও দখল করে ফেলেছেন। তিনি আরো বলেন,এই বিষয়ে মোসাদ চেয়ারম্যানের কাছে দীর্ঘ ৮মাস ধরে বিচার দিয়েও কোন সূরাহা পায়নি আমি।

 

স্থানীয় মেম্বার কাজ করা অবস্থায় পরিষদের চকিদার দিয়ে কাজ অফ রাখালেও আবুতাহের সেটা মানেনি। এবং আমার পাকাবাড়ির উপরের ছাঁদ দখলে বাধা দিলে স্থানীয় সেন্টারে আমাকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকী দেয়।

এই বিষয়ে সাবেক ইউপি সদস্য মোঃজয়নাল আবেদীন জানান,আবু সৈয়দের বিচারটা মূলত স্থানীয় বর্তমানের যিনি ইউপি সদস্য আছেন তিনি চাইলে শেষ করতে পারেন। আবু সৈয়দ খুবই অসহায়!আবু সৈয়দ কোথাও বিচার পাচ্ছেননা।

বর্তমান মেম্বার কামাল সাহেব বলেন,আসলেই ওরা কেউ কাউকে ছাড় না দেয়ায় এটা সমাধান হচ্ছেনা।এদিকে অভিযুক্ত সিএনজি চালক আবু তাহেরকে কল করা হলে তাকে ফোনে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মন্তব্য করুন

Your email address will not be published.