সাতকানিয়ায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই!

সাতকানিয়া প্রতিনিধি

দিনদুপুরে গুলি করে ব্যবসায়ীর কাছ নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (১৪ মার্চ) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ব্যবসায়ী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
গুলিবিদ্ধ মিজান সাতকানিয়া ঢেমশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিল্লাপাড়া এলাকার নুরুল হুদার ছেলে। নগরের জহুর হকার্স মার্কেটে শান্তি স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার।

মিজান বলেন, সকালে বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে বের হয়েছিলেন। পরে পদুয়া থেকে আরও ৫ হাজার টাকা সংগ্রহ করে সিএনজি নিয়ে সাতকানিয়ায় ফিরছিলেন। সাতকানিয়ার ছদাহা মিঠাদিঘী এলাকায় পৌঁছলে পেছন থেকে আরেকটি সিএনজি গতিরোধ করে। ওই সিএনজিতে ৪ থেকে ৫ জন মুখে কালো কাপড় বাঁধা অজ্ঞাত ব্যক্তি ছিল। তাদের মধ্যে একজন বাঁ হাতে গুলি করে ৫৫ হাজার টাকা ও একটি স্যামসাং মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদীঘিতে ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কিন্তু প্রত্যক্ষদর্শী পাওয়া না যাওয়াতে তদন্তে বিঘ্ন ঘটছে। আমরা বিষয়টি দেখছি। এ পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ করেনি, আমরা মৌখিকভাবে খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি।

মন্তব্য করুন

Your email address will not be published.