কেঁওচিয়ায়-সামাজিক-সম্প্রীতির বীজবপণ করে ইতিহাস গড়লেন ওসমান আলী

তুমুল বৃষ্টিতে-১৮টি সংগঠনকে এক-কাতারে এনেছেন চেয়ারম্যান ওসমান আলী

 

সৈয়দ আককাস উদদীন

 

সামাজিক-সম্প্রীতির সমাবেশও র‍্যালি করে -পুরো কেঁওচিয়া ইউনিয়নের সকল ধর্মবর্ণের সকল পেশাজীবি মানুষকে এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীদের সমন্বয় ঘটিয়ে এক নজিরবিহীন ইতিহাসের জন্ম দিলেন কেঁওচিয়া পরিষদের চেয়ারম্যানও উত্তর সাতকানিয়া আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান আলী।

 

বুধবার(১৪ই সেপ্টেম্বর) সকাল ১১টায় কেরানীহাটে পরিষদ চত্বর থেকে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে এই সামাজিক-সম্প্রীতির মিলন ঘটে ওসমান আলীর নেতৃত্বে।

 

উক্ত সামাজিক-সম্প্রীতির সমাবেশে উপস্থিত ছিলেন- সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান। এবং কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ,কেঁওচিয়া ইউনিয়ন যুবলীগ,কেঁওচিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রলীগ,কেরানীহাট জামেউল‌ উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা,।

ছদাহা-কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়, কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়, কেঁওচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, আশ-শেফা স্কুল এন্ড কলেজ, ওবাইদিয়া ইসলামিয়া মাদ্রাসা, কেঁওচিয়া মুজাহেরুল হক ইসলামিয়া দাখিল মাদ্রাসা।

কেরানিহাট প্রগতিশীল ব্যবসায়ী সমবায় সমিতি,কেরানিহাট মা ও শিশু জেনারেল হসপিটাল, এলাইট হসপিটাল, দস্তিদারহাট ব্যবসায়ী সমবায় সমিতি, কেরানিহাট পিকাপ ভ্যান চালক সমিতি কেরানিহাট হাইস মালিক-চালক সমিতি ওব্যবসায়ী পাড়া ঐক্য পরিষদ সহ র্সবস্তরের জনসাধারণ।

 

ওসমান আলী বলেন-আমাদের ডাকে সর্বস্তরের পর্যায় থেকে এই অভূতপূর্ব মিলনমেলায় যারা এসে উপস্থিত হয়ে সহযোগিতা করেছেন তাদেরকে আমি এবং আমার পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

মন্তব্য করুন

Your email address will not be published.