ট্যুরিস্ট পুলিশ পতেঙ্গা জোন কর্তৃক বিদেশী পর্যটকদের নিরাপত্তা প্রদান

পতেঙ্গা জোন ট্যুরিস্ট পুলিশ ও ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের দায়িত্বরত কর্মকর্তা কর্তৃক শুক্রবার (২৫ নভেম্বর) চট্টগ্রামে আসা ভারতীয় পর্যটকদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে আন্তরিক নিরাপত্তা প্রদান করা হয়েছে।

জানা যায় ভারতীয় বিচারপতিসহ ত্রিপুরা রাজ্যের ৩৮ জন ভারতীয় পর্যটক পতেঙ্গা সী-বিচ ভ্রমণে আসলে ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের কর্মকর্তাসহ ট্যুরিস্ট পুলিশ পতেঙ্গা জোনের এএসপি ইফতেখার হাসান পিপিএম (বার), ইন্সপেক্টর ইসরাফিল মজুমদারসহ অফিসার ও ফোর্সগণ ভারতীয় পর্যটকদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সাদরে গ্রহণ করেন। ভারতীয় পর্যটকরা বাংলাদেশ টুরিস্ট পুলিশের কর্মতৎপরতা, আন্তরিকতা ও পেশাদারিত্বের ভূয়শী প্রশংসা করেন। নিবিড় নিরাপত্তা প্রদানের জন্য বাংলাদেশ টুরিস্ট পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের সন্মানিত অভিভাবক অতিরিক্ত আইজিপি মহোদয়ের প্রতি আন্তরিক ভালোবাসা প্রকাশ করেন। তাঁরা আরও মন্তব্য করেন ভারতে গিয়ে বাংলাদেশী ভ্রমণ পিপাসুদের পাশে থাকার অভিব্যক্তি প্রকাশ করবেন।

ভ্রমণ শেষে তাদের সম্ভাষণ জানিয়ে নিরাপত্তাসহ পরবর্তী গন্তব্যে পৌঁছে দেয়া হয়। এ ছাড়াও স্থানীয় পর্যটকদের নিরাপত্তা ডিউটি আন্তরিকতার সাথে সম্পন্ন করার খবর পাওয়া যায়।

মন্তব্য করুন

Your email address will not be published.