সাতকানিয়ায়-ধর্ষনের শিকার ৭ বছরের শিশু -দাঁড়িয়ে আছে মৃত্যুর দুয়াঁরে

বন্ধ হচ্ছেনা রক্তপাত!

 

সৈয়দ আককাস উদদীন

সাতকানিয়ায় মাদ্রাসায় পড়ুয়া ৭বছরের এক কন্যা শিশুকে ধর্ষন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে সাতকানিয়া উপজেলার খাগরিয়ার ভোরবাজার এলাকার ৮নং ওয়ার্ডের গনিপাড়ায় মাদ্রাসা পড়ুয়া এক শিশুকে জেরপূর্বক ধর্ষন করেছেন একই এলাকা সোনামিয়ার ছেলে মো:ইউছুপ(৪০)

জানাযায়-উপজেলার খাগরিয়ার ৮নং ওয়ার্ডের কামাল উদদীন ড্রাইভারের কন্যা শিশু মঙ্গলবার বিকালে মাদ্রাসা থেকে আসার পথে কু-নজর পড়ে স্থানীয় প্রভাবশালী সাবেক রফিক মেম্বারের ভাই মো:ইউছুপের।

 

ইউছুপদের বাড়ির পেছনে ঝোঁপের ভেতরে নিয়ে এই শিশুটিকে ধর্ষন করলে শিশুটির ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে শিশুটির মাকেসহ ধর্ষকের ভাই সাবেক রফিক মেম্বারের বাড়িতে রাতভর আটকিয়ে রাখে যাতে ঘটনা বাইরে ফাঁস না হয়, তবে ঘটনা এক প্রকার ধামাচাপাও হয়ে যায় বলে জানান চট্টগ্রাম দ:জেলা যুবলীগের সদস্য মো:হাসান।

 

ধর্ষকের এনআইডি

যুবলীগনেতা হাসান আরো জানান-রাতে এক প্রকার মিমাংসা হয়ে গেলেও আজ বুধবার সকালে মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হলে মূলত বিষয়টি প্রকাশ্যে আসে, পরে সাতকানিয়া থানার এসআই ইকরামের নেতৃত্বে একটি টীম ঘটনাস্থলে আসে এবং বিভিন্ন মিডিয়ার কর্মীরাও আসেন সংবাদ সংগ্রহে।

তিনি আরো বলেন পুলিশ প্রশাসন মেয়েটিকে নিয়ে দোহাজারি স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ মেয়েটির অবস্থা আশংকাজনক উল্লেখ করে চমেক এ রেফার করেন।

এদিকে ঘটনাস্থল যাওয়া এসআই ইকরামকে সাংবাদিক পরিচয়ে কল দিলে তিনি জরুরী বিষয়ে বিজি আছেন বলে পরে কথা বলবেন বলেন।

অপরদিকে ঘটনার বিষয় জানতে সাতকানিয়া থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান,বিষয়টা তার নলেজে নেই।

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.