পরীমণির সংসার ভাঙছে কি ভাঙছে না!

 

মাত্রই শেষ হলো ২০২২। বছরের শেষ দিন যেখানে সবাই উদযাপনের নানা পরিকল্পনা করে, সেখানে জনপ্রিয় নায়িকা পরীমণি কি না দিলেন বিচ্ছেদের ঘোষণা। সে ঘোষণা নিয়ে গতকাল সারাদিন সরগরম ছিলো চলচ্চিত্রাঙ্গন।

সন্ধ্যা গড়িয়ে রাতে শোনা গেল শরিফুল রাজের সঙ্গে সকল সমস্যা মিটে গেছে পরীর। তাদের সংসার ভাঙ্গছে না। কিন্তু ১ জানুয়ারি ভোরবেলা নতুন অভিযোগ আনলেন পরীমণি। রক্তাক্ত বিছানার ছবি দিয়ে শারীরিক আঘাতের এ অভিযোগ আনেন তিনি। আর এবার সরাসরি নির্যাতনের অভিযোগ আনলেন পরীমণি। তিনি নিজের ফেসবুক আইডিতে নিয়মিত গায়ে হাত তোলার দাবি করেছেন।

পরী লেখেন, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনও সম্পর্কই আর সম্পর্ক থাকে না। ওই স্ট্যাটাসেও রাজকে তার সাবেক স্বামী বলে উল্লেখ করেছেন। তিনি কোনো অসম্মানজনক সম্পর্কেও থাকতে চান না বলে জানিয়েছেন। এতদিন শুধু তাদের সন্তান রাজ্যের মুখের দিকে তাকিয়ে ছিলেন বলেও জানান। অর্থাৎ তাদের সংসার জীবনের পথ আলাদা হয়ে যাওয়া এখন সময়ের ব্যাপার, পরীর ভাষ্যানুযায়ী।

কিন্তু এ ব্যাপারে শুরু থেকেই মুখ খুলছেন না শরিফুল রাজ। শুধু এ দু’দিন না এর আগে মীম ও রায়হান রাফিকে নিয়ে স্ট্যাটাসের কারণে সবাই ধরে নিয়ে ছিলো পরী-রাজের সংসার ভেঙ্গে যাচ্ছে। কিন্তু তখন দুজনকে হাসিমুখে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায়। যদিও এখন সবাই বলছে এর সবই হচ্ছে লোক দেখানো!
সারাবাংলার অনুসন্ধানে জানা গেছে, রাজের শুটিং স্পট থেকে দেরি করে ফেরা, অনিয়ন্ত্রিত জীবন যাপন নিয়ে পরীমণির সঙ্গে প্রায় ঝগড়া হতো। সবশেষ কদিন আগেও ঝগড়ার এক পর্যায়ে পরীমণির হাতের আঙ্গুল ভেঙ্গে যায়। অভিযোগ রয়েছে, এর পিছনে রাজ দায়ী।

গত ৩১ ডিসেম্বর পরীমণির স্ট্যাটাসের পর দুই পরিবারের সদস্যরা দুজনের সঙ্গে বসেছেন বলে জানা গেছে। সেখানে নানাভাবে পরীকে বুঝানোর চেষ্টা করা হলেও তিনি কোনোভাবেই গায়ে হাত তোলার বিষয়টি মানতে পারছেন না। অন্যদিকে রাজও পরীকে ছাড়তে রাজি নন।

এমতাবস্থায় বিভিন্ন সূত্র সারাবাংলাকে মিশ্র তথ্য দিচ্ছে। কেউ বলছে, পরীমণি ইতোমধ্যে আইনজীবীর সঙ্গে কথা বলেছেন বিচ্ছেদ নোটিশ পাঠানোর ব্যাপারে। আবার অন্যদিকে রাজও চাচ্ছেন যেকোনো মূল্যে এ বিচ্ছেদ ঠেকিয়ে রাখতে। তবে পুরো পরিস্থিতি কোন দিক যাচ্ছে তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।

মন্তব্য করুন

Your email address will not be published.