একদিনে মাঠ পর্যায়ে ৮০ লাখ টাকার চেক পেলেন ২৫ ক্ষতিগ্রস্ত

আনোয়ারা উপজেলায় মাঠ পর্যায়ে অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) কর্তৃক চেক বিতরণ করা হয়েছে। একদিনে ক্ষতিগ্রস্ত ২৫ জনকে ৮০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

সোমবার (৬মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত আনোয়ারা উপজেলার ক্ষতিগ্রস্তদের পরিবারে এ চেক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) আবু রায়হান দোলন।

এতে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমন, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এহসান মুরাদ ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিন।

অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) আবু রায়হান দোলন বলেন, এখন থেকে মাঠ পর্যায়ে চেক বিতরণ কার্যকক্রম অব্যাহত থাকবে। আজকে প্রায় ২৫ জনের মধ্যে প্রায় ৮০ লাখ টাকার চেক বিতরণের উদ্যোগ নেওয়া হয়। উপস্থিত লোকজন তাদের অর্থ নিজ ঘরের পাশে নিজ হাতে গ্রহণ করেছেন।

জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফরুজ্জামান বলেন, এলএ শাখার মাধ্যমে চেক বিতরণের কার্যক্রমে পরিবর্তন আনা হয়েছে। জালিয়াতি ও প্রতারণারোধে জেলা প্রশাসনের কর্মকর্তাদের মাধ্যমে মাঠ পর্যায়ে ক্ষতিগ্রস্ত ব্যাক্তিকে সরেজমিন তার নিজ জায়গায় ক্ষতিপূরণের চেক বিতরণ করছে। দালালদের দৌরাত্ম কমাতে কাজ করে যাচ্ছি। এর সুফল জনগণ পাবে বলে আশা করি।

মন্তব্য করুন

Your email address will not be published.