দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগই পাশে থাকে: আমিনুল ইসলাম

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, দুর্যোগ দুর্বিপাকে সব সময় আওয়ামী লীগই দেশের মানুষের পাশে ছিল। বৈশি^ক আর্থিক সংকটের বাস্তবতায় ইফতার পার্টি বর্জন করে আওয়ামী লীগ হতদরিদ্র, দুঃস্থদের পাশে দাঁড়িয়েছে। কোভিডকালীনও আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় পাশে ছিল। জননেত্রী শেখ হাসিনার নেতৃতে¦ আওয়ামী লীগ নেতাকর্মীরা দেশের দশের পাশে আছে থাকবে। প্রধানমন্ত্রীর এই উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আওয়ামী লীগকে আবারও আমাদের বিজয়ী করতে হবে।

শনিবার পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাতকানিয়া-লোহাগাড়া উপজেলায় কেন্দ্রীয় এই নেতার অর্থায়নে ৬ হাজার পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, যারা দেশকে পর পর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবিতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল তারা শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, এডভোকেট প্রদীপ কুমার, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.