সাংবাদিক মিজান বিন তাহেরের পিতার ১২তম মৃত্যুবার্ষিকী

 

বাঁশখালী প্রতিনিধিঃ

দক্ষিণ চট্টগ্রামের স্বনামধন্য আলেমেদ্বীন, ধর্মপ্রাণ ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহেরের ১২তম মৃত্যুবার্ষিকী আজ। তিনি ২০১০ সালের পবিত্র রমজান মাসের ২৭ রমজান লাইলাতুল কদরের দিন ভোর সকাল ৭ টায়
ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন……। তিনি দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ট আলেমেদ্বীন পীরে কামেল মরহুম মাওলানা মোহাম্মদ আলীর সাহেবের ৩য় পুত্র এবং মিশর আল আজহার বিশ্ববিদ্যালয় ও সৌদি আরব মদিনা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র অধ্যাপক ড. মাওলানা শিব্বির আহমদের ছোট ভাই।

শিক্ষকতা জীবনে মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহের ‘লন্ডন মসজিদুল আবরার’ জামে মসজিদের খতিব, আল জামিয়াতুল আরবিয়া মদিনাতুল উলুম রাউজান দেওয়ানপুর মাদ্রাসার সাবেক মোহতামিম, সিএমবি আল মাদ্রাসাতুল ইসলামিয়া তানজিমুল উম্মাহ মাদ্রাসাসহ অসংখ্য মসজিদ মাদ্রাসার মোহতামিম ও খতিবের দায়িত্ব পালনসহ বাঁশখালী জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার মতোয়াল্লী ছিলেন।

একই সাথে তিনি জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য ও জাতীয় অনলাইন পত্রিকা সিভয়েস২৪.কম, দৈনিক প্রতিদিনের সংবাদ, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক মানবকন্ঠের বাঁশখালী প্রতিনিধি বিশিষ্ট ঠিকাদার ও সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহেরের পিতা।
আজকের দিনে সাংবাদিক মিজান বিন তাহের তাঁর পিতার রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

মন্তব্য করুন

Your email address will not be published.