নোবেলের মাদক নেওয়ার পেছনে আছে এয়ারহোস্টেজ— দাবি সাবেক স্ত্রীর

গায়ক মাইনুল আহসান নোবেলের সাবেক স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ অভিযোগ করে বলেছেন, নোবেলের মাদকাসক্তির পেছনে কয়েকজন শিল্পী ও আন্তর্জাতিক রুটে চলাচল করা বিমানের এয়ার হোস্টেজ জড়িত। তারাই নোবেলকে মাদক সাপ্লাই দিতেন।

শনিবার (২০ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নোবেলের সাবেক স্ত্রী এসব কথা বলেন।

নির্যাতন ও ডিবিতে আসার বিষয়ে সালসাবিল বলেন, ‘নোবেল মাদক সেবন করে বাসায় এসে আমাকে নির্যাতন করতেন। একদিন জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ কল দিয়ে পুলিশ ডাকি। তারা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। নোবেল সেই পুলিশ সদস্যদের সামনে স্বীকার করে মাদক সেবনের কারণে আমাকে মারধর করেছে। এরপর আমি গুলশান থানায় সাধারণ ডায়েরি করি। যদিও পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়নি।’

এমনকি এসব বিষয় নিয়ে সালসাবিল কথা বলায় তাকে বিভিন্ন নম্বর থেকে হুমকি দেওয়া হতো। তবে জড়িত কারও নাম প্রকাশ করেননি নোবেলের স্ত্রী।

নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল আরও বলেন, ‘শনিবার ডিবি পুলিশের কাছে মৌখিক অভিযোগ দিয়েছি। তারা পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছেন বলে জানিয়েছেন ডিবি কর্মকর্তারা।’

এর আগে, শনিবার (২০ মে) প্রতারণার অভিযোগে গায়ক নোবেলকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। জানা গেছে, এক লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে অনুষ্ঠানে না যাওয়ায় তার বিরুদ্ধে শুক্রবার (১৯ মে) মতিঝিল থানায় একটি প্রতারণার মামলা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.