তামিম ইস্যুতে সভা ডেকেছে বিসিবি

ক্রীড়া ডেস্ক

নিজের শহর চট্টগ্রামে আচমকা ব্যক্তিগত সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেই সংবাদ সম্মেলনেই অশ্রুসিক্ত নয়নে বিদায় বলেন তামিম। অধিনায়কের অবসর নিয়ে এখনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রতিক্রিয়া জানানোর আগে আজ বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ১০টায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সভা ডেকেছে বাংলাদেশের ক্রিকেটের অবিভাবক সংস্থাটি। বৈঠক শেষে রাত ১১টায় আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর কথা রয়েছে।

এর আগে, দুপুর দেড়টায় চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে সংবাদ সম্মেলনে তামিম তার অবসরের ঘোষণা দেন। তার এমন সিদ্ধান্ত শুধু ক্রিকেটই নয়, ক্রীড়াঙ্গনের প্রতিটি অঙ্গন থেকে অবাক ও বিস্মিত হওয়ার খবর আসছে। তবে বিসিবি আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া না জানালেও ব্যক্তিগতভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন দুইজন কর্মকর্তা।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘তামিমের আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা একদমই অপ্রত্যাশিত, যেটা অনাকাঙ্ক্ষিত। খুবই দুঃখজনক। আমরা এর জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। তামিম ইচ্ছে করলে আরও ২ বছর অনায়াসে জাতীয় দলে খেলতে পারতেন। আমরা বোর্ড থেকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাব।’

অন্যদিকে জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক রাজ বলেন, ‘আমি আসলে জানতাম না। খুবই স্বাভাবিক একদমই কিছুই জানি না, হঠাৎ করেই ঘোষণা দিয়ে দিলে তো অবাক হওয়ারই কথা। সত্যি বলতে আমি এখনও ঘোরের মধ্যে আছি।’

মন্তব্য করুন

Your email address will not be published.