রাঙ্গুনিয়ায় নিখোঁজের ২৮ দিন পর গলিত লাশ উদ্বার!

রাঙ্গুনিয়া প্রতিনিধি

‘মা’ছেলেকে জীবিত দেখতে চেয়েছিল। কিন্তু ছেলেকে আর জীবিত দেখা হল না মায়ের। ছেলের লাশের সাথে শেষ দেখা হল মায়ের। গত ২৫ মার্চ থেকে নিখোঁজ ছিল রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের ট্রাক ড্রাইভার মোঃ আজিজুল হক(২১)। নিখোঁজের প্রায় ২৮ দিন পর ট্রাক ড্রাইভার আজিজুল’র অধ গলিত লাশ শনিবার (২৪ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে পোমরার চৌধুরীখীল নাজিম প্রফেসর বাড়ির পাহাড়ের নিচে পারুয়া সীমান্তবর্তী পাহাড়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশে থাকা একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। এঘটনায় পোমরা হাজীপাড়া বসবাসরত মো. নিজাম (২৯) নামে একজনকে সন্দীপ থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

পরে ওই আসামীর দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম সহকারী পুলিশ সুপার (রাউজান- রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

অন্যদিকে উদ্ধার ট্রাক ড্রাইভার আজিজুল উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকার আবদুল হাকিমের ছেলে। তিন ভাই, দুই বোনের মধ্যে আজিজুল পরিবারের মেজ ছেলে। এদিকে, মোঃ আজিজুল নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে রাঙ্গুনিয়া থানায় একটি নিখোঁজ অভিযোগ করা হয়।

জানা যায়, গ্রেপ্তার হওয়া নিজাম পোমরা হাজীপাড়া বসবাসরত মোহাম্মদ নুরুল আলমের ছেলে। তাদের নিজ বাড়ি সন্দীপ। তারা দীর্ঘদিন ধরে ঐ এলাকায় নিজস্ব ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলেন।

গ্রেফতারকৃত আসামির সাথে অন্য কেউ জড়িত আছে কিনা এবং বিস্তারিত বিষয় তদন্ত সাপেক্ষে পরবর্তীতে জানানো হবে বলে জানান রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত ওসি মাহবুব মিল্কী।

মন্তব্য করুন

Your email address will not be published.