অমানিশার ঘোর ছেয়ে থাকা এই জনপদে- ফানুস উড়িয়ে আমি এক ঈগল হয়ে বেঁচে থাকতে চাই

সাতকানিয়া প্রতিনিধি 

 

শিক্ষা ও স্বাস্থ্যসহ অবকাঠামো ও গ্রামীণ উন্নত যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে স্মার্ট সাতকানিয়া-লোহাগাড়া গড়ার লক্ষ্যে পরিকল্পিতভাবে মাস্টার প্ল্যান তৈরি করে ইন্ডাস্ট্রিয়াল জোন গঠন করা হবে। আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) বিকালে লোহাগাড়া উপজেলার পদুয়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈগল প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী সমাপনী বিশাল জনসভায় বক্তব্য দানকালে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পাশাপাশি কারিগরি কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন করে দেশ ও বিদেশে বিভিন্ন কারখানায় চাকুরী উপযোগী দক্ষ জনশক্তি তৈরি করে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকার সমস্যা সমাধান করা হবে। যার কারণে এ জনপদের প্রত্যন্ত অঞ্চলের লোকজন স্ব স্ব ক্ষেত্রে স্বাবলম্বী হয়ে সুখে- শান্তিতে বসবাস করবে।

জীবনে চাওয়া পাওয়ার কিছুই নেই উল্লেখ করে মোতালেব বলেন, আমার ব্যবসা-বাণিজ্য ছেলেরা দেখে। সৃষ্টিকর্তা আমাকে সবকিছু দিয়েছেন। আমার জীবনে চাওয়া পাওয়ার আর কিছুই নেই। এখন মৃত্যুর আগ পর্যন্ত আমার এলাকার গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই। তাই আগামী ৭ জানুয়ারী আমাকে ঈগল মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করলে মাদক ও দখলবাজসহ সকল অপকর্ম বন্ধ করে এলাকায় শান্তির সুবাতাস ছড়িয়ে দিব।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা.আ. ম.ম মিনহাজুর রহমান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়া উপজেলা অংশের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট আহমদ, সাইফুদ্দিন সিদ্দিকী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য রুপ কুমার নন্দী খোকন, শহিদুল ইসলাম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতাদের মধ্যে এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, ফয়েজ আহমদ লিটন, হোসাইন কবির, মোহাম্মদ জসিম উদ্দিন, কাসেম মিয়া, মোহাম্মদ শাহজাহান, মুজিবুর রহমান মুজিব, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাজেদা সুরাত, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য সন্তোষ কুমার মল্লিক, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নাসির উদ্দিন মিন্টু, সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আনজুমান আরা বেগম, চেয়ারম্যান নাজিম উদ্দিন, আবু সালেহ, সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রিদুয়ানুল হক সুজন, সাইফুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী, আরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন, পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ।

মন্তব্য করুন

Your email address will not be published.