গণভবনে ডাক পড়েছে সংরক্ষিত নারী প্রার্থীদের

 

আ ন ম সেলিম, পটিয়া (চট্টগ্রাম)

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের গণভবনে ডাক পড়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারী (বুধবার) সকাল ১০ টায় সংরক্ষিত মহিলা আসনে যে সকল প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন তাদেরকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশিতদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন।
১০ ফেব্রুয়ারী (শনিবার) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এবার চট্টগ্রাম থেকে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এবং বাংলাদেশ মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম চেমন আরা তৈয়ব মনোনয়ন পাচ্ছেন মর্মে একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা যায়। ওয়াসিকা বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের কন্যা। তিনি গত পরপর দুই সংসদেও
সংরক্ষিত নারী আসনে এমপি ছিলেন। তার বাড়ী চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়। অপরদিকে বেগম চেমন আরা তৈয়ব চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য। তিনি নবম জাতীয় সংসদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংরক্ষিত মহিলা আসনে এমপি ছিলেন। তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়।

 

মন্তব্য করুন

Your email address will not be published.